img

Follow us on

Friday, May 17, 2024

India vs England: তৃতীয় টেস্টের প্রস্তুতি শুরু! রাজকোটেই অভিষেক হতে পারে ধ্রুব জুরেলের

রাজকোটে কী খেলবেন? জানেন না, দলে ডাক পেয়ে কেমন লাগল দেবদত্ত পাড়িকলের? 

img

ভারতীয় দলের অনুশীলন।

  2024-02-13 22:05:28

মাধ্যম নিউজ ডেস্ক: বৃহস্পতিবার শুরু তৃতীয় টেস্ট। তারই প্রস্তুতি শুরু করে দিলেন ভারত ও ইংল্যান্ড ক্রিকেটাররা। সিরিজ এখন সমতায়। বাকি তিন ম্যাচের ফলের উপরই সিরিজের মীমাংসা হবে। তৃতীয় টেস্টে ভারতীয় দলে বেশ কয়েকটি পরিবর্তন হতে চলেছে। টেস্টে অভিষেক হতে পারে উইকেট কিপার, ব্যাটসম্যান ধ্রুব জুরেলের। রাজস্থান রয়্যালস থেকেই উত্থান ধ্রুবের। দেখা যেতে পারে কর্ণাটকের ব্যাটার দেবদত্ত পাড়িক্কলকেও।

অনুশীলন ভারতের

বিশাখাপত্তনমে জয়, মাঝে কয়েক দিনের বিশ্রাম। ভারতীয় শিবিরও খোশমেজাজে। মঙ্গলবার প্র্যাক্টিসে তাই মজায়ও মেতে উঠতে দেখা গেল তরুণ ক্রিকেটারদের। বুধবার চূড়ান্ত প্রস্তুতি সারবে দু-দল। এ দিন যতটা সম্ভব হালকা মেজাজেই দেখা গেল। দুই শিবিরেই চোট সমস্যা রয়েছে। হয়তো সে কারণেই অতিরিক্ত ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজমেন্ট। 

মঙ্গলবার থেকে শুরু হয়েছে অনুশীলন। যদিও ভারতীয় দলের অনুশীলনে দেখা যায়নি চার জন ক্রিকেটারকে। অনুপস্থিত ক্রিকেটারদের মধ্যে ছিলেন শুভমন গিল এবং যশপ্রীত বুমরাও। চোট সারিয়ে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে এসেছেন রবীন্দ্র জাদেজাও।

আরও পড়ুুন: ‘‘মনে হয় যেন আমারই বাড়ি…’’, আরব আমিরশাহিতে নেমে উচ্ছ্বসিত মোদি

কারা নেই অনুশীলনে

মঙ্গলবার ক্রিকেটারদের প্রায় চার ঘণ্টা অনুশীলন করিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়। অথচ সেই অনুশীলনে উপস্থিত ছিলেন না চার ক্রিকেটার। সহ-অধিনায়ক বুমরা, শুভমন ছাড়াও দেখা যায়নি কর্নাটকের ব্যাটার দেবদত্ত পাড়িক্কল এবং বাংলার জোরে বোলার আকাশ দীপকে। তবে ক্রিকেটাররা সবাই খেলার মধ্যে রয়েছে তাই সমস্যা হবে না। দেবদত্ত ও আকাশ দীপ রঞ্জি খেলছেন। মঙ্গলবার তাঁরা দলের সঙ্গে যোগ দেবেন। এদিন নেটে দীর্ঘক্ষণ অনুশীলন করতে দেখা যায় ধ্রুব জুরেলকে। রাজকোটে তাঁর অভিষেক প্রায় নিশ্চিত। অন্যদিকে এতদিন পর ভারতীয় দলে ডাক পেয়ে খুশি পাড়িক্কল। তিনি জানান, কঠিন প্রয়াসের ফল মিলল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Indian Cricket Team

Jasprit Bumrah

Shubman Gill

India vs England

Practice


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর