img

Follow us on

Saturday, Jun 22, 2024

Mohun Bagan: জোড়া বিশ্বকাপার খেলানোর চেষ্টায় মোহনবাগান! জানেন তাঁরা কারা?

Jamie Maclaren: আসছেন জেমি ম্যাকলারেন! তিন ফুটবলারকে ছেড়ে দিচ্ছে মোহনবাগান

img

আগামী মরশুমে আরও শক্তিশালী দল চায় মোহনবাগান।

  2024-05-16 20:16:33

মাধ্যম নিউজ ডেস্ক: পরের মরশুমের জন্য শক্তিশালী দল গড়তে বদ্ধ পরিকর মোহনবাগান (Mohun Bagan)। আইএসএলের লিগ-শিল্ড জিতলেও হাতছাড়া হয়েছে কাপ। তাই আগামী মরশুমে আরও শক্তিশালী দল হাজির করতে চায় সবুজ-মেরুন। সমস্ত কিছু ঠিকঠাকভাবে এগোলে পরের মরশুমেই মোহনবাগানের হয়ে খেলতে দেখা যাবে দুই বিশ্বকাপারকে। এমনিতেই জেসন কামিংস তো রয়েছেন। এবার তাঁর সঙ্গে জেমি ম্যাকলারেনের খেলা প্রায় পাকা হয়েছে বলে দলীয় সূত্রে খবর।

দুই বিশ্বকাপার

মোহনবাগান (Mohun Bagan) শিবিরের খবর, আগামী মরশুমে দল থেকে কিছু ফুটবলারকে যেমন ছেড়ে দেওয়া হবে, তেমনই নেওয়া হবে নতুন ফুটবলারও। শুধু আইএসএলই নয়, পরের মরশুমে এশীয় স্তরেও ভাল খেলতে মরিয়া মোহনবাগান। সব ঠিকঠাক চললে এবার সবুজ মেরুন জার্সি গায়ে কাঁধে কাঁধ মিলিয়ে খেলতে দেখা যাবে দুই বিশ্বকাপারকে। জেসন কামিংস তো রয়েছেনই। তাঁর সঙ্গে জেমি ম্যাকলারেনের খেলা অনেকটাই পাকা বলে সূত্রের খবর। কোনও অঘটন না ঘটলে কিছু দিনের মধ্যে ম্যাকলারেনের সইয়ের খবর জানিয়ে দেওয়া হতে পারে।

মোটা টাকায় ম্যাকলারেনের চুক্তি করতে চলেছে মোহনবাগান। গোটা দলের সবচেয়ে দামি ফুটবলার হতে চলেছেন তিনি। বাকি বিদেশিদের থেকে অনেকটাই বেশি টাকা পাবেন।  দীর্ঘ দিন অস্ট্রেলিয়ার জাতীয় দলে খেলাই শুধু নয়, ম্যাকলারেন অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগের সর্বোচ্চ গোলদাতাও। তাই তাঁকে পেতে কসুর করছে না মোহনবাগান।

আরও পড়ুন: যুবভারতীতে শেষ ম্যাচ, আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর ঘোষণা অধিনায়ক সুনীল ছেত্রীর

কাদের ছেড়ে দেওয়া হতে পারে

প্রাপ্ত তথ্য অনুযায়ী চেন্নাইয়িনে সই করতে চলেছে লালরিনলিয়ানা হামতে এবং কিয়ান নাসিরি। তাই, তাঁদের ছেড়ে দেওয়ার বিষয়টি কার্যত নিশ্চিত। এই সংক্রান্ত আনুষ্ঠানিক ঘোষণাও কয়েকদিনের মধ্যেই হতে পারে। এর পাশাপাশি ছেড়ে দেওয়া হবে গ্লেন মার্টিন্সকেও। প্রাক্তন কোচ ফেরান্দো গোয়া থেকে গ্লেনকে নিয়ে এলেও হাবাসের অধীনে গ্লেন সুযোগই পাননি। এমতাবস্থায়, আগামী মরশুমের জন্য তিনি হাবাসের পরিকল্পনাতেও নেই বলে জানা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Mohun Bagan

Mohun Bagan Super Giant

Jason Cummings

Jamie Maclaren

Kiyan Nassiri

Lalrinliana Hnamte


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর