img

Follow us on

Tuesday, May 21, 2024

IPL 2024: বিরাট গর্জনেই বেঙ্গালুরুর দাপট দেখতে চায় ক্রিকেটপ্রেমীরা, ফের কি ক্যাপ্টেন কিং কোহলি?

Virat Kohli: আবার অধিনায়ক বিরাট? হরভজনের দাবি ঘিরে জল্পনা শুরু

img

কমলা টুপির মালিক কিং কোহলি।

  2024-05-15 12:40:29

মাধ্যম নিউজ ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2024) দুরন্ত কামব্যাক করেছে আরসিবি। প্রথম দিকে বেশ কিছুটা নড়বেড়ে ছিল বেঙ্গালুরু। তবে পরপর পাঁচটা ম্যাচ জিতে এখম তারা প্লে-অফের দৌড়ে। টুর্নামেন্টে বারবার শোনা গিয়েছে বিরাট (Virat Kohli) গর্জন। ১৩টি ম্যাচে ৬৬১ রান করেছেন কোহলি, সর্বোচ্চ রান অপরাজিত ১১৩। এবার ফের আগামী মরশুমে আরসিবির অধিনায়ক হিসাবে বিরাট কোহলিকে ফিরিয়ে আনার দাবি উঠল। ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং-সহ অনেকেই এই দাবি তুলেছেন।

কী বললেন হরভজন

আগামী মরশুমের জন্যে ২০২৫ সালে আইপিএলের (IPL 2024) মেগা নিলাম অনুষ্ঠিত হবে। সেই নিলামে আরসিবি বিরাট কোহলিকে রেখে দেবে এটা প্রায় নিশ্চিত। তাই অন্যান্য খেলোয়ারদের থেকে বিরাট কোহলিই ভাল পছন্দ হতে পারেন বলে মনে করেছে হরভজন। প্রাক্তন স্পিনারের কথায়,  “আরসিবি যদি প্লে-অফে উঠতে না পারে তাহলে কোনও ভারতীয়কে দায়িত্ব দেওয়া উচিত। বিরাট কোহলিই বা নয় কেন! চেন্নাইতে দেখুন ধোনির গুরুত্ব অনেক, তেমন বিরাটও অনেক বড় নেতা, ও জানে আরসিবির কী ভাবে খেলা উচিত।” সেই সঙ্গে আরও বলেন, “আরসিবি এখনও আক্রমণাত্মক ক্রিকেট খেলছে, ঠিক যেটা বিরাট কোহলি চায়। আমার তো মনে হয় বিরাট কোহলিকে পরের বছর অধিনায়ক করা উচিত।” 

কমলা টুপির মালিক

২০২১ সালে অধিনায়কত্ব ছাড়েন বিরাট কোহলি (Virat Kohli), তাঁর অধিনায়কত্বে ২০১৬ সালে ফাইনালে পৌঁছয় আরসিবি। চলতি বছরেও (IPL 2024) দুর্দান্ত ছন্দে রয়েছেন কোহলি, অরেঞ্জ ক্যাপের দৌড়ে সবার আগে রয়েছেন বিরাট। এই মুহূর্তে আইপিএলে (IPL 2024) কমলা টুপির মালিক কোহলি। ১৩ ম‌্যাচের ১৩ ইনিংসে ৬৬১ রান করেছেন যিনি। দেড়শো প্লাস স্ট্রাইক রেটে। কিন্তু বিরাটের গনগনে ফর্ম সত্ত্বেও আরসিবি (RCB) শেষ পর্যন্ত প্লে অফে যাবে কি না, এখনও নিশ্চিত নয়। 

আরও পড়ুন: তিক্ততার অবসান! কে এল রাহুলকে নৈশভোজের আমন্ত্রণ সঞ্জীব গোয়েঙ্কার

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

bangla news

RCB

Harbhajan Singh

Cricket News

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর