img

Follow us on

Sunday, May 19, 2024

IPL 2024: তিক্ততার অবসান! কে এল রাহুলকে নৈশভোজের আমন্ত্রণ সঞ্জীব গোয়েঙ্কার

LSG: রাহুলকে বাড়িতে নৈশভোজে ডেকে ভুল বোঝাবুঝি দূর করলেন গোয়েঙ্কা

img

পট পরিবর্তন। লোকেশ রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কা।

  2024-05-14 21:49:54

মাধ্যম নিউজ ডেস্ক: পরাজয় মানতে পারেনি, দলনায়ককে ধমকানোর পর ফের কাছে টানলেন মালিক। পাঁচ দিনের মধ্যে বদলে গেল চিত্র। মাঠে লখনউ সুপার জায়ান্টসের (IPL 2024) অধিনায়ক লোকেশ রাহুলকে ধমকেছিলেন মালিক সঞ্জীব গোয়েঙ্কা। এবার সেই রাহুলকেই নিজের বাড়িতে নৈশভোজ খাওয়ালেন সঞ্জীব গোয়েঙ্কা।

পট পরিবর্তন

গত বুধবারের ছবি পাল্টে গেল সোমবার রাতে। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক রাহুলকে বাড়িতে নৈশভোজে ডেকেছিলেন দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। বাড়িতে ডেকে অধিনায়ককে বুকে টেনে নেন মালিক। গোয়েঙ্কার বাড়িতে গিয়েছিলেন রাহুল। তাঁরা একে অপরকে জড়িয়ে ধরেন। সেই ছবি মঙ্গলবার প্রকাশ্যে আসে। সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়ে ছবিটি। ক্রীড়া মহলের ধারণা, মাঠে রাগের যে বহিঃপ্রকাশ ঘটেছিল তা ঠিক নয় বুঝতে পেরেছেন গোয়েঙ্কা। রাহুল জাতীয় দলের ক্রিকেটার। তাঁর সঙ্গে জড়িয়ে রয়েছে দেশের সম্মান। আর হার-জিত খেলার অঙ্গ। তাই ভুল বুঝতে পেরেই রাহুলকে নিজের বাড়িতে ডেকেছিলেন এবং অধিনায়কের সঙ্গে সব সম্পর্ক ঠিক করে নিয়েছেন গোয়েঙ্কা।

কী ঘটেছিল

গত বুধবার সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ শেষ হতেই রাগে ফেটে পড়েছিলেন গোয়েঙ্কা। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে লখনউ ১৬৫ রান করে। ১৬৬ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে লখনউকে ধ্বংস করে দেন ট্রেভিস হেড এবং অভিষেক শর্মা। ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ। তারপরেই গোয়েঙ্কাকে দেখা যায় রাহুলের সঙ্গে উঁচু স্বরে কথা বলতে। গোয়েঙ্কার দাপটের সামনে সে দিন রাহুল কিছু বলতেই পারেননি। তিনি চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়েছিলেন। পরে কোচ জাস্টিন ল্যাঙ্গারকেও বেশ কিছু কথা বলেন গোয়েঙ্কা। ভারতীয় দলের এক জন ক্রিকেটারের প্রতি দলমালিকের এমন আচরণে খুশি হতে পারেননি সমর্থকেরা। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

KL Rahul

IPL 2024

Sanjiv Goenka


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর