img

Follow us on

Friday, May 17, 2024

Shubman Gill: দায়িত্ব পেয়ে খুশি! গুজরাট টাইটান্সের নতুন অধিনায়ক হলেন শুভমান গিল

IPL 2024: অধিনায়কত্ব গিলের ব্যাটিংয়ে প্রভাব ফেলতে পারে, মত হর্ষ ভোগলের

img

শুভমান গিল।

  2023-11-28 18:08:30

মাধ্যম নিউজ ডেস্ক: ডেভিড মিলার, কেন উইলিয়ামসন, রশিদ খানদের পিছনে ফেলে ভারতের তারকা ক্রিকেটার শুভমন গিলের হাতেই দলের ব্যাটন তুলে দিল গুজরাট টাইটান্স কর্তৃপক্ষ। তারুণ্যের উপরই ভরসা রাখল গুজরাট। সোমবার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়ে দেওয়া হল শুভমান গিলের নাম। আইপিএলের মত বড় মঞ্চে বড় দায়িত্ব পেয়ে খুশি শুভমানও।

কী বলছেন গিল

গিলের প্রশংসা করে গুজরাট কর্তা বিক্রম সোলাঙ্কি বলেন, "শুভমান প্রতিভাবান। দলের সকলের সঙ্গে ওর ভাল যোগ রয়েছে।" নতুন দায়িত্ব পাওয়ার পর শুভমান বলেন,"গুজরাটের মতো দলের অধিনায়ক হতে পেরে আমি গর্বিত। একটা চ্যাম্পিয়ন দলকে নেতৃত্ব দেওয়া সহজ নয়। সকলকে সঙ্গে নিয়ে ও আমি আমার সেরাটা দিয়ে দলকে সাফল্য় এনে দেওয়ার চেষ্টা করব।" দলের আবির্ভাবের প্রথম বছর, ২০২২ সাল থেকে গুজরাট টাইটান্সের হয়ে খেলছেন শুভমান গিল। ২০২২ সালে গুজরাতের চ্যাম্পিয়ন হওয়ার বছরে ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন শুভমান গিল। ঝুলিতে ছিল ৪টি অর্ধশতরান। এছাড়া ২০২৩ সালে রানার্স হয় গুজরাত। গত বছরও ১৭ ম্যাচে ৮৯০ রান করেছিলেন গিল। ৩টি শতরান ও ৪টি অর্ধশতরান এসেছিল গিলের ব্যাট থেকে।

তবে শুভমানের উপর আস্থা রেখেও প্রখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে নিজের এক্স হ্যান্ডেলে ‘আমি মনে করি শুভমানের জীবন খুব দ্রুতগতিতে এগোচ্ছে। ব্যাটার হিসেবে দারুণ একটা বছর কাটিয়েছে গিল। আগামী কয়েক মাসে ওকে বেশ বড় একটা পদক্ষেপ নিতে হবে। দক্ষিণ আফ্রিকাতে ভারতের হয়ে ওকে টেস্ট সিরিজ খেলতে হবে। রয়েছে টি-২০ বিশ্বকাপও। এইসব টুর্নামেন্টে কিন্তু ওকে নিজের জায়গার জন্য লড়াই করতে হবে। আমার মতে গুজরাট টাইটানসে একটা বছর গিল উইলিয়ামসনের অধিনায়কত্বে খেললে ভালো হতো। ২০২৫ আইপিএলে গিল গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব নিলে ভালো হতো।’ আইপিএলের মঞ্চে গুজরাটের নেতৃত্ব গিলের উপর চাপ ফেলতে পারে বলে অনুমান হর্ষের। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Gujarat titans

Madhyom

bangla news

Shubman Gill

IPL 2024

IPL 2024 Auction


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর