img

Follow us on

Thursday, May 16, 2024

India vs Pakistan: গানে মাতাবেন অরিজিৎ! ভারত-পাক ম্যাচের আগে জমকালো অনুষ্ঠানের পরিকল্পনা

ICC World Cup 2023: বিশ্বকাপের প্রথম দুটো ম্যাচ জিতে ভাল জায়গায় রয়েছে ভারত এবং পাকিস্তান

img

হাউজফুল গ্যালারি! শনিবার মুখোমুখি ভারত-পাকিস্তান।

  2023-10-13 07:16:39

মাধ্যম নিউজ ডেস্ক: টিকিট নিয়ে উন্মাদনা। হাউজফুল স্টেডিয়াম। শহর জুড়ে কড়া নিরাপত্তা। ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ ঘিরে সরগরম আমেদাবাদ। শনিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বি দুই দল। বাইশ গজের বিশ্বযুদ্ধে ভারত-পাক ম্যাচ বরাবরই অন্য মাত্রা পায়। এবারও তার ব্যতিক্রম নয়। জানা গিয়েছে এই ম্যাচ দেখতে উপস্থিত হবেন বিশ্বকাপের গোল্ডেন টিকিটধারী সচিন তেন্ডুলকর, রজনীকান্ত ও অমিতাভ বচ্চন। তারকার সমাগম ঘটবে এই ম্যাচে।

ম্যাচের শুরুতে সঙ্গীত অনুষ্ঠান

এবারের বিশ্বকাপে কোনও উদ্বোধনী অনুষ্ঠান না হওয়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল বিসিসিআই-কে। সেই ক্ষোভ মেটাতেই ভারত পাকিস্তান ম্যাচের শুরুতে হবে সঙ্গীত অনুষ্ঠান। গানে মাতাবেন অরিজিৎ সিং। এছাড়াও অনুষ্ঠানে একাধিক বলিউড তারকা হাজির থাকবেন। ১৪ তারিখ দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে ১টা ১০ মিনিট পর্যন্ত। গ্ল্য়ামারে ভরা অনুষ্ঠানের পর হবে টস। তবে অনুষ্ঠানে কোন কোন তারকা উপস্থিত থাকবেন তা জানা যায়নি। 

টিকিট নিয়ে উন্মাদনা

চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত এই ম্যাচের টিকিটের চাহিদা ছিল সবচেয়ে বেশি। প্রথম দফায় সব টিকিট শেষ হয়ে গিয়েছিল। বিসিসিআই-এর পক্ষ থেকে সম্প্রতি দ্বিতীয় দফায় যে টিকিট ছাড়া হয়েছে সেটার ন্যূনতম দাম রাখা হয়েছে ২ হাজার টাকা। একদিনের ক্রিকেট বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারতকে পরাস্ত করতে পারেনি পাকিস্তান। সাতবার লড়াইয়ে প্রতিবারই শেষ হাসি হেসেছে ভারত।  বিশ্বকাপের প্রথম দুটো ম্যাচ জিতে ভাল জায়গায় রয়েছে ভারত এবং পাকিস্তান। দুই দলই প্রথম তিনের মধ্যে আছে। 

আরও পড়ুন: বিশ্বকাপ মেলাল বিরাট-নবীনকে! রেকর্ড গড়েও নিরুত্তাপ, কাপ জয়ই লক্ষ্য রোহিতের

দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়া ম্যাচ

বৃহস্পতিবার বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয় দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া। টসে জিতে এদিন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন প্যাট কামিন্স। শুরু থেকেই চালিয়ে খেলতে থাকে দক্ষিণ আফ্রিকা। নিজের শেষ বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছেন কুইন্ট ডি'কক। পরপর দুই ম্যাচে শতরান করলেন তিনি। ছক্কা হাঁকিয়ে নিজের শতরান পূরণ করেন দক্ষিণ আফ্রিকার তারকা কিপার-ব্যাটার। ৫০ ওভারে দক্ষিণ আফ্রিকা করে ৩১১ রান। বল হাতে দক্ষিণ আফ্রিকার বোলাররা শুরুটা দুর্দান্তভাবে করেন। মার্কো জানসেন ও লুনগি এনগিডির সঠিক লাইন এবং লেংথের বিরুদ্ধে দাঁড়াতে পারেনি অস্ট্রেলিয়া। অজি শিবিরকে প্রথম ধাক্কা দেন মার্কো জানসেন। তিনি তুলে নেন মিচেল মার্শকে (৭)। লুনগি এনগিডির বলে ফেরেন ডেভিড ওয়ার্নার (১৩ রান)। এরপর জোড়া ধাক্কা দেন কাগিসো রাবাডা। স্টিভ স্মিথকে এলবিডব্লিউ করেন। জশ ইংলিসকে বোল্ড করেন। ২৫ ওভারের শেষে অস্ট্রেলিয়ার স্কোর দাঁড়ায় ৯৫/৬। কোনও মিরাকেল না ঘটলে ম্যাচের ফল যাবে ব্যাগি গ্রিনদের বিপক্ষেই।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

bangla news

India vs Pakistan

Rohit Sharma

ICC World Cup

ICC World Cup 2023

Australia vs South Africa cwc CWC 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর