img

Follow us on

Monday, May 20, 2024

Virat Kohli: বিশ্বকাপের প্রস্তুতি মাঝপথে ছেড়ে আচমকা মুম্বই ফিরলেন বিরাট কোহলি! কেন?

২০১১ সালের পর আর বিশ্বকাপ জিততে পারনে ভারত...

img

মুম্বই ফিরলেন কোহলি। ফাইল ছবি।

  2023-10-02 20:05:39

মাধ্যম নিউজ ডেস্ক: ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে পুরুষদের এক দিনের ক্রিকেট বিশ্বকাপ। তার আগে রয়েছে আরও একটি প্রস্তুতি ম্যাচ। প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে গুয়াহাটি উড়ে গিয়েছিল ভারতের বিশ্বকাপ দল। সেখানেই খবর আসে অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা অসুস্থ। তার পরেই জরুরি বিমানে মুম্বই উড়ে যান ভারতীয় ক্রিকেটের অন্যতম তারকা বিরাট কোহলি (Virat Kohli)। অসুস্থ স্ত্রীর পাশে থাকতেই তিনি মুম্বই উড়ে গিয়েছেন বলে ভারতীয় টিম সূত্রে খবর।

আসছে ভামিকার খেলার সঙ্গী!

২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট ও অনুষ্কার মেয়ে ভামিকার। এখন ভামিকার বয়স আড়াই বছর। গত মাসেই শোনা গিয়েছিল অচিরেই আসছে ভামিকার খেলার সঙ্গী। সম্প্রতি একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরেও দেখা যায় অনুষ্কাকে। তারপরেই জল্পনা জোরালো হয়। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই নাকি তিনি মুম্বই উড়ে গিয়েছেন বলে খবর।

কবে দলের সঙ্গে যোগ দেবেন কোহলি?

৩০ সেপ্টেম্বর ভারত-ইংল্যান্ডের প্রস্তুতি ম্যাচ ছিল। সেই ম্যাচে শুধু টস হয়েছিল। বৃষ্টির জন্য খেলা হয়নি। এর পরেই গুয়াহাটি থেকে চাটার্ড ফ্লাইটে করে তিরুবনন্তপুরমে পৌঁছেছে ভারতীয় টিম। যদিও কোহলি যাননি। ভারতীয় টিম সূত্রে খবর, শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবেন কোহলি (Virat Kohli)।

এদিকে, বিশ্বকাপে খেলতে নামার আগে আর একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ২০১১ সালের পর আর বিশ্বকাপ জিততে পারনে ভারত। এবার ঘরের মাঠে খেলার সুযোগ পাচ্ছে দল। তাই কোমর কষে মাঠে নামছেন রোহিত শর্মারা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ অভিযান। তার পর মুখোমুখি হবে আফগানিস্তান, পাকিস্তান, বাংলাদেশ, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নেদারল্যান্ডস।

আরও পড়ুুন: “লুট হয়েছে ১০০ দিনের কাজের টাকা, সিবিআই চাই”, দাবি গিরিরাজের

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

 

Tags:

Virat Kohli

Anushka Sharma

bangla news

Bengali news

world cup cricket 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর