img

Follow us on

Saturday, Jul 27, 2024

IPL 2024: কলকাতার সামনে হায়দরাবাদ, জেনে নিন আইপিএল প্লে-অফের চূড়ান্ত সময়সূচি

KKR vs SRH: বৃষ্টিতে ভেস্তে গেল কলকাতা-রাজস্থান ম্যাচ, মঙ্গলবার আমেদাবাদে নাইটদের প্রতিপক্ষ কামিন্সরা

img

প্লে অফের পরিকল্পনা কেকেআর-এর।

  2024-05-20 13:11:06

মাধ্যম নিউজ ডেস্ক: লিগ পর্বের শেষ ম্যাচ কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ভেস্তে গেল বৃষ্টিতে। এবার একটাই লক্ষ্য প্লে-অফ (IPL 2024)। আগামিকাল, মঙ্গলবার প্লেঅফের প্রথম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সান রাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH)। রবিবার ছিল ডাবল হেডার। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংস। ঘরের মাঠে পঞ্জাব কিংসকে হারায় সানরাইজার্স। দ্বিতীয় ম্যাচটি ভেস্তে যাওয়ায় নেট রান রেটে পয়েন্ট টেবলে দ্বিতীয় স্থান নিশ্চিত হয় সানরাইজার্সের।

কবে, কোথায়, কোন ম্যাচ

সূচি অনুযায়ী (IPL 2024) প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর ম্যাচ হবে আমেদাবাদে। দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচ চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়াম অর্থাৎ চিপকে। আগামী ২১ মে  প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। যে দল জিতবে, সরাসরি ফাইনালে জায়গা করে নেবে। পরদিন অর্থাৎ ২২ মে একই স্টেডিয়ামে মুখোমুখি রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। হারলে বিদায়। জিতলে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলার সুযোগ। প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দল এবং এলিমিনেটরে জয়ী দল ২৪ মে চেন্নাইতে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে।
আগামী ২৬ মে ফাইনাল চেন্নাইতে। প্রথম কোয়ালিফায়ারে জয়ী দল বনাম দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ী দল।

আরও পড়ুন: ভোটদানের নিরিখে নয়া রেকর্ড গড়ার আহ্বান প্রধানমন্ত্রী মোদির

বৃষ্টির আশঙ্কা

আমেদাবাদে এখন প্রায় দিনই বৃষ্টি হচ্ছে। লিগ (IPL 2024) পর্বে গুজরাট-কলকাতা এবং গুজরাট-হায়দরাবাদ দুটি ম্যাচই বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে। এবার নক আউটে প্রথম কোয়ালিফায়ারে কলকাতা ও হায়দরাবাদ (KKR vs SRH) একে অপরের বিপক্ষে খেলবে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই ম্যাচেও বৃষ্টির আশঙ্কা থাকছে। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

KKR

Madhyom

bangla news

RCB

SRH

IPL 2024

RR

IPL Playoffs

Playoffs Date

IPL 2024 Playoffs Teams

KKR vs SRH


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর