img

Follow us on

Sunday, May 19, 2024

Gautam Gambhir: "বাংলার মানুষের ভালোবাসা ফিরিয়ে এনেছে", এবার রিটার্ন গিফট দিত চান গম্ভীর

IPL 2024:  গম্ভীরের পরামর্শ মেনে দল সাজানোর কাজে কেকেআর! আইপিএল নিলামে নাইটদের নজরে কারা

img

গৌতম গম্ভীর।

  2023-12-01 18:21:11

মাধ্যম নিউজ ডেস্ক: জন জোয়ারে ভাসতে ভাসতে ইডেনে সম্বর্ধনা নেওয়ার কথা ভুলতে পারেননি গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তাঁর নেতৃত্বে ২০১২, ২০১৪ মরশুমে আইপিএল জিতেছিল কলকাতা নাইট রাইডার্স (KKR)। ইডেনে দেওয়া হয়েছিল সংবর্ধনা। লাখো মানুষের আবেগে সেদিন ভেসে বেরিয়েছিলেন কে কে আরের ক্রিকেটাররা। তারপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। গম্ভীর অনেক পথ পেরিয়ে মেন্টর হিসাবে ফিরে এসেছেন নাইট শিবিরে। যা নিয়ে তিনি বেশ আবেগতাড়িত। এবার নাইট সমর্থকদের রিটার্ন গিফট দিতে চান তিনি।

কী বললেন গম্ভীর

লক্ষ্ণৌ ছাড়ার পিছনে শুধু যে শারুখ খান কিংবা কেকেআরের ভালো অফার তা নয়, গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) অনেক বেশি টেনেছে কলকাতার ক্রিকেট প্রেম। দল পরিবর্তন করার ক্ষেত্রে বড় ফ্যাক্টরও সেটাই। এক সাক্ষাৎকারে গম্ভীর বলেছেন, "যেখান থেকে শুরু হয়েছিল আইপিএল যাত্রা সেখানে ফিরে আসতে পারে দারুণ লাগছে। স্মৃতিপটে ভিড় করছে অনেক ঘটনা, বিশেষ করে কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের অকুণ্ঠ ভালোবাসা কখনও ভোলার নয়। কেকেআরের জার্সিতে নতুন করে পথ চলা শুরু। জানি এবারও সমর্থকরা বিপুল প্রত্যাশা নিয়ে তাকিয়ে আছেন। এটুকু বলতে পারি তাঁদের মুখে হাসি ফোটানোর জন্য চেষ্টার কোনো কসুর রাখা হবে না। বাংলার মানুষের অনেক ভালোবাসা পেয়েছি, এবার ফিরিয়ে দিতে চাই।"

আরও পড়ুন: সাদা বলের সিরিজে নেই রোহিত-বিরাট! দক্ষিণ আফ্রিকা সফরের ভারতীয় দল ঘোষিত

নাইটদের লক্ষ্য

বিগত কয়েক বছরে কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্স একবারেই আশানুরূপ হয়নি। চন্দ্রকান্ত পণ্ডিতকে কোচ করে আনা হলেও মেলেনি প্রত্যাশিত সাফল্য। তাই গম্ভীরকে (Gautam Gambhir) মেন্টর হিসাবে চাপিয়ে দেওয়া হয়েছে। মূলত গম্ভীরের পরামর্শ মেনে নতুন করে দল সাজানোর কাজে নেমে পড়েছেন কেকেআর কর্তারা। ছেড়ে দেওয়া হয়েছে ১২ জন ক্রিকেটারকে তার মধ্যে আছেন শার্দুল ঠাকুর, লকি ফার্গুশন, টিম সাউদির মতো ক্রিকেটাররা। আগামী ১৬ই ডিসেম্বর আইপিএল নিলাম। যেখানে দলের দুর্বলতা ঢাকার জন্য উপযুক্ত ক্রিকেটার কিনতে দর হাঁকবেন নাইট রাইডার্স কর্তারা। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং আরও শক্তিশালী করাই লক্ষ্য গম্ভীরের। তাই প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, রাচিন রবীন্দ্রকে নেওয়ার চিন্তা ভাবনা চলছে। আসন্ন আইপিএলের আগেই দলের ওপেনিং স্লটকে শক্তিশালী করতে চাইছে কেকেআর শিবির।মায়াঙ্ক আগরওয়ালকে ট্রেডিংয়ের মাধ্যমে দলে নিতে পারে কেকেআর শিবির। পঞ্জাব দলের ওপেনার হিসেবে যথেষ্ট সফল ছিলেন, ভারতীয় দলে খেলা এই ক্রিকেটার।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

IPL

KKR

Madhyom

Cricket

bangla news

Kolkata Knight Riders

Gautam Gambhir

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর