img

Follow us on

Monday, May 20, 2024

India vs Bangladesh: খেলবেন অশ্বিন? বাংলাদেশ ম্যাচের আগে বল হাতে বিশেষ প্রস্তুতিতে ভারত অধিনায়ক

ICC World Cup 2023: বেঙ্গল টাইগারদের আটকাতে স্পিনের দিকেই ঝুঁকছে টিম ইন্ডিয়া

img

ভারতীয় দলের অনুশীলন।

  2023-10-18 15:00:46

মাধ্য়ম নিউজ ডেস্ক: বাইশ গজের বিশ্বযুদ্ধে ভারতের জয়ের ঘোড়া ছুটছে। তার পথ রুদ্ধ হোক চায় না রোহিত-ব্রিগেড। তাই বাংলাদেশ ম্যাচকেও সহজভাবে নিচ্ছে না ভারত। চারে চার করার লক্ষ্য তাদের। পুনেতে পৌঁছেই বাংলাদেশ ম্যাচের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে রোহিত শর্মারা। বিরাট কোহলি, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহর মত প্রথম সারির ক্রিকেটাররাও নেটে দীর্ঘক্ষণ অনুশীলন করলেন।

নেটে হাত ঘোড়ালেন রোহিত

ভারতের অনুশীলনে সবথেকে গুরুত্বপূর্ণ দিক হল, এখানে বল করতে দেখা গেল রোহিত শর্মাকে। এদিন অশ্বিনের তত্ত্বাবধানে রোহিত শর্মা নেটে দীর্ঘক্ষণ বল করলেন। অফ স্পিন করতে দেখা গেল তাঁকে। পুনের পিচ সবসময় স্লো ও কঠিন। এখান থেকে সবসময় স্পিনাররা সুবিধা পেয়ে থাকেন। তবে নতুনভাবে তৈরি হওয়া এই পিচে এখন রহস্যের। তবে যেহেতু পুনেতে স্পিনাররা সুবিধা পায় তাই প্রথম ম্যাচে খেলার পর এই ম্যাচে দলে ফিরতে পারেন রবিচন্দ্রন অশ্বিন। বসতে পারেন শার্দূল ঠাকুর। 

আরও পড়ুন: অবাক বিশ্বকাপ! শুধু আফগান বা ডাচ নয়, ২২ গজের বিশ্বযুদ্ধে অঘটন ঘটেছে বারবার

সাকিব সুস্থ!

বিশ্বকাপে ২ ম্যাচে টানা হারার পর ভারতের বিরুদ্ধে বাংলাদেশের অন্য়তম ভরসা সাকিব। কিউয়িদের বিরুদ্ধে ম্য়াচে উরুতে গুরুতর চোট পাওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। এরপরই বাংলাদেশ শিবিরে চিন্তার মেঘ ঘনায়। তবে কি ভারতের বিরুদ্ধে অনিশ্চিত সাকিব? নানা প্রশ্ন দানা বাঁধতে থাকে। কিন্তু মঙ্গলবার বাংলাদেশের অনুশীলনে গা ঘামাতে দেখা গিয়েছে সাকিবকে। সূত্রের খবর, নেটে আধ ঘণ্টা কাটিয়েছেন তিনি। দৌড়াতেও দেখা গিয়েছে তাঁকে। চোখমুখ দেখে মনে হয়নি অসুস্থ তিনি। দিব্যি দলের সঙ্গে নেটে অনুশীলন করেছেন। মনে করা হচ্ছে বৃহস্পতিবার পুণেতে ভারতের বিরুদ্ধে খেলবেন তিনি।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন / মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, জসপ্রীত বুমরাহ

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

India vs Bangladesh

ICC World Cup 2023

Team India Practice Session


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর