img

Follow us on

Sunday, May 19, 2024

SAFF Cup: সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে আসছে পাকিস্তান! ভারত-পাক ম্যাচ ২১ জুন

BCCI: ভেস্তে গেল ভারত-পাক ম্যাচ, সেমিফাইনালে তিতাসরা

img

খেলতে আসছে পাক ফুটবল দল।

  2023-06-17 18:05:24

মাধ্যম নিউজ ডেস্ক: সাফ (SAFF Cup) চ্যাম্পিয়নশিপ খেলতে ভারতে আসছে পাক ফুটবল দল। অংশগ্রহণের নিশ্চয়তা দিয়েছে পাকিস্তান ফুটবল ফেডারেশন। আগামী ২১ জুন পাকিস্তানের মুখোমুখি হবেন সুনীল ছেত্রীরা। অন্যদিকে, এশিয়ান ক্রিকেট কাউন্সিল আয়োজিত মহিলাদের এমার্জিং কাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেল।

সাফ চ্যাম্পিয়নশিপ

সাফ চ্যাম্পিয়নশিপে (SAFF Cup) অংশগ্রহণের জন্য বেশ কিছু দিন আগে পাকিস্তান ফুটবল ফেডারেশন অনুমতি চেয়েছিল সে দেশের বিদেশ এবং ক্রীড়া মন্ত্রকের কাছে। কিন্তু দুই মন্ত্রকই এত দিন অনুমতি না দেওয়ায় তৈরি হয়েছিল অনিশ্চয়তা। বৃহস্পতিবার প্রয়োজনীয় সরকারি অনুমতি পাওয়ার পর পাকিস্তান ফুটবল ফেডারেশনের কর্তারা সাফ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ নিশ্চিত করেছেন। কর্নাটক ফুটবল সংস্থার সচিব এম সত্যনারায়ণ বলেছেন, ‘‘পাকিস্তান ফুটবল দল ১৮ জুন মরিশাস থেকে মুম্বই আসবে। সে দিন রাতের বিমানেই বেঙ্গালুরু আসবে। প্রতিযোগিতার অন্য দু’দল বাংলাদেশ এবং নেপাল আগামী শুক্রবার বেঙ্গালুরু আসবে।’’ পাকিস্তানের ফুটবলারদের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করছে বেঙ্গালুরু পুলিশ।

আরও পড়ুন: ২০২৩-২৫ টেস্ট চ্যাম্পিয়নশিপের সূচি ঘোষণা করল আইসিসি

এশিয়ান কাপ ক্রিকেট

এশিয়ান ক্রিকেট কাউন্সিল আয়োজিত মহিলাদের এমার্জিং কাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শনিবার বৃষ্টির কারণে একটি বলও খেলা সম্ভব হল না। নেপালের বিরুদ্ধে ভারতের আগের ম্যাচটিও ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে। তবে প্রথম ম্যাচে হংকংকে হারানোয় ভারত উঠে গিয়েছে সেমিফাইনালে। পাকিস্তান একটি ম্যাচ জেতায় তারাও সেমিফাইনালে উঠেছে। পাকিস্তানেরও দু’টি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। সেমিফাইনালের খেলাগুলি হবে সোমবার। ভারত কার বিরুদ্ধে খেলবে তা এখনও জানা যায়নি। ফাইনাল হবে ২১ জুন, বুধবার।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

BCCI

bangla news

India vs Pakistan

SAFF Cup

Sunil Chetri

Team India Women


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর