img

Follow us on

Tuesday, May 21, 2024

IPL 2024: ইডেনে সৌরভের দিল্লিকে হারিয়ে জয়ী শাহরুখের কেকেআর, প্লে-অফের আরও কাছে নাইটরা

Kolkata Knight Riders: বরুণের বর্ষণে ভেসে গেল দিল্লি, প্রবল গরমে ৭ উইকেটে জিতে ইডেনে দাপট নাইটদের

img

আইপিএল-এ কেকেআর ও দিল্লি ম্যাচে ইডেনে শাহরুখ-সৌরভ সাক্ষাত।

  2024-04-30 10:18:43

মাধ্যম নিউজ ডেস্ক: চেনা ইডেনে, অচেনা সৌরভ। ঘরের মাঠে অন্ধকারে মুখ ঢাকলেন ঘরের ছেলে। সময় বদলেছে। নয়া প্রজন্মের ইডেনে সৌরভ আবেগ হলেও, উন্মাদনা কেকেআর। আইপিএল- ক্রিকেট ও বিনোদনের ককটেলে দিল্লির থেকে কয়েক কদম এগিয়ে কলকাতা। এই সত্যটা হয়তো নিজেও জানেন কলকাতার দাদা। চলতি আইপিএল-এ (IPL 2024) কেকেআর-এর দাদাগিরি বারবার দেখেছে ইডেন। তাই রাজস্থান বা পাঞ্জাবের কাছে অবিশ্বাস্য ভাবে হারের পরও ৪২ ডিগ্রি তাপমাত্রাকে দূরে ঠেলে গ্যালারি ভরায় শহরের ক্রিকেট অনুরাগীরা। দিন হোক বা রাত কেকেআর-এর হয়ে গলা ফাটায় ইডেন। আর দাদার ইডেনে হাসিমুখে বিচরণ করেন বাদশা।

শুরু থেকেই পিছিয়ে দিল্লি

সোমবার টসে জিতে ব্যাটিং নেয় দিল্লি (IPL 2024)। এখানেই ম্যাচে অনেকটা পিছিয়ে যায় দিল্লি। সৌরভের চেনা ইডেনে পন্থের এই সিদ্ধান্ত অবাক করে সকলকেই। শুরুতেই উইকেট তুলে এদিন দিল্লিকে ধাক্কা দিয়েছিলেন বৈভব আরোরা। পৃথ্বী শ ও শাই হোপকে আউট করে দিল্লির রানের গতি আটকে দেন তিনি। এরপর শুরু হয় বরুণ ‘বর্ষণ’। সোমবার কলকাতার সব থেকে সফল বোলার বরুণ। তিনটি উইকেট নেন তিনি। ঋষভ পন্থ, ট্রিস্টান স্টাবস এবং কুমার কুশাগ্রকে আউট করেন বরুণ। দ্রুত দিল্লির মিডল অর্ডারকে প্যাভিলিয়নে ফিরিয়ে দেওয়ার ফলে আর বড় স্কোর খাড়া করতে পারেনি রাজধানীর দল। বরুণ চার ওভারে মাত্র ১৬ রান দেন। দুটো উইকেট নেন হর্ষিত রানা। এ বারের আইপিএলে রানের সুনামি উঠছে প্রতি ম্যাচে। ইডেনে সবচেয়ে কম স্কোর করল দিল্লি। ১৫৪ টার্গেট দিয়ে এই আইপিএলে ম্যাচ জেতা যায় না।

প্লে-অফের পথে নাইটরা

দিল্লিকে (IPL 2024) অল্প রানে আটকে রাখার পর দ্রুত রান তোলে কেকেআর। সেই কাজটাই করলেন সল্ট। ৩৩ বলে ৬৮ রান করেন তিনি। পাঁচটি ছক্কা এবং সাতটি চার মারেন সল্ট। ৫ রানের মাথায় খলিলের বলে সল্টের ক্যাচ মিস করলেন লিজাড উইলিয়ামস। তার খেসারত দিতে হল। নারিন (১৫) এই ম্যাচে পারলেন না। ২১ বল বাকি থাকতে দুই আইয়ার, শ্রেয়স ও ভেঙ্কটেশ বাকি কাজটা সেরে ফেললেন। শ্রেয়স করলেন ৩৩, বেঙ্কটেশ ২৬। চেনা ইডেন গার্ডেন্স থেকে খালি হাতে ফিরতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তাঁর দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে জয়ে ফিরল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। ইডেনে ৯ ম্যাচে ৬টিতে জয় নাইটদের। ১২ নিয়ে পয়েন্ট টেবলের দুইয়ে। প্লে-অফের পথে অনেকটাই এগিয়ে গেল গম্ভীরের টিম।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

KKR

Madhyom

Delhi Capitals

Sourav Ganguly

bangla news

Kolkata Knight Riders

IPL 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর