img

Follow us on

Monday, May 20, 2024

ICC world cup 2023: বিশ্বকাপে টিকিটের কালোবাজারি! অনলাইন সংস্থাকে জিজ্ঞাসাবাদ, তলব সিএবি সভাপতিকেও

Eden Gardens: টিকিট কেলেঙ্কারিতে দুই শীর্ষ কর্তাকে জেরা, ইডেনের চারপাশে পুলিশের নজরদারি

img

ইডেন গার্ডেন্স।

  2023-11-04 11:40:37

মাধ্যম নিউজ ডেস্ক: রাত পোহালেই ইডেনে ভারত–দক্ষিণ আফ্রিকার ম্যাচ। চলতি বিশ্বকাপে সমানে সমানে পাল্লা দিচ্ছে দুই দল।  এই ম্যাচের টিকিট নিয়ে কার্যত হাহাকার পরিস্থিতি। টিকিটের কালোবাজারির অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। অনলাইনে টিকিট বিক্রিতে অস্বচ্ছতার অভিযোগও উঠেছে। মিলছে না টিকিট। আবার কিছু ক্ষেত্রে টিকিট মিললেও তা বিক্রি হচ্ছে ১০ গুণ চড়া দামে।

টিকিট বিক্রি নিয়ে জেরা পুলিশের

ইতিমধ্যেই অনলাইন টিকিট বিক্রয়কারী সংস্থাকে ও সিএবিকে নোটিস পাঠিয়েছিল ময়দান থানা। সেই নোটিসের প্রেক্ষিতে শুক্রবার দুপুরেই ময়দান থানায় হাজিরা দিয়েছেন অনলাইন টিকিট বিক্রয়কারী সংস্থার অফিসাররা। এদিন দীর্ঘক্ষণ ময়দান থানায় জেরা করা হয় এই দুই ব্যক্তিকে। বিকেলে তাঁদের জেরা করার জন্য পৌঁছয় লাল বাজারের গোয়েন্দা বিভাগের সাত সদস্যের একটি দল। এই জেরা পর্বের ভিডিও করা হয়। এ ছাড়া টিকিট কালোবাজারিতে যুক্ত থাকার অভিযোগে আটক করা হয়েছে ১৬ জনকে। বাজেয়াপ্ত করা হয়েছে ৯৪টি টিকিট। সূত্রের খবর, সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কেও পুলিশের তরফে চিঠি পাঠানো হয়েছে। সিএবি সভাপতিকে কিংবা তাঁর কোনও প্রতিনিধিকে থানায় এসে তদন্তে সহযোগিতা করার জন্য বলা হয়েছে বলে সূত্রের দাবি।

আরও পড়ুন: 'ভারতের সময় বল বদলে দিচ্ছে', অদ্ভুত অভিযোগ প্রাক্তন পাক ক্রিকেটারের

পুলিশের নজরদারি

আজ, শনিবার ভারত ও দক্ষিণ আফ্রিকা দুই দলই অনুশীলন করবে ইডেনে। শনিবার দুপুর দু’টো থেকে বিকেল পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে দক্ষিণ আফ্রিকা এবং সন্ধ্যা ছ’টা থেকে রাত ন’টা পর্যন্ত অনুশীলন করবে ভারত। এই ম্যাচ ঘিরে বেশ কিছু দিন আগে থেকেই কালোবাজারিদের সংখ্যা পাল্লা দিয়ে বেড়েছে ময়দান চত্বরে। শুক্রবারও কালোবাজারিদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। অভিযোগ উঠেছে, ৯০০ টাকার টিকিট ৯০০০ টাকায় বিক্রি করা হচ্ছে। এই অবস্থায় কালোবাজারি রুখতে  ইডেন গার্ডেনের চারপাশে প্রচুর সংখ্যক পুলিশ কর্মী মোতায়ন করেছে লালবাজার। যার সংখ্যাটা হল প্রায় আড়াইশো জন। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Eden Gardens

ICC World Cup 2023

India Vs South Africa Match Ticket

CAB President Snehasish Ganguly

Black Marketing


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর