img

Follow us on

Monday, May 20, 2024

India vs Pakistan: আহমেদাবাদে পৌঁছলেন অনুষ্কা! ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির সম্ভাবনা নেই

ICC ODI World Cup 2023: শুভমানের খেলা নিয়ে ধোঁয়াশা! গ্যালারিতে নীল ঢেউ

img

ভারত-পাক দ্বৈরথ দেখতে আহমেদাবাদে হাজির দীনেশ কার্তিক, সচিন তেন্ডুলকর ও অনুষ্কা শর্মা।

  2023-10-14 12:10:21

মাধ্যম নিউজ ডেস্ক: ঘরের মাঠে পাকিস্তানের মুখোমুখি ভারত (India vs Pakistan)। তাও আবার বিশ্বকাপের মঞ্চ। এর উত্তাপ এড়ানো মুশকিল। গ্যালারিতে নীল ঢেউয়ের মজা নিতে মাঠে আসছেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা। বেশ কিছুদিন ক্যামেরার সামনে না এলেও বড় ম্যাচে ভারতীয় দলকে উৎসাহ দিতে আহমেদাবাদে পৌঁছে  গেলেন অনুষ্কা। বিমানে অনুষ্কার সঙ্গে দেখা হয় সচিন তেন্ডুলকর এবং দীনেশ কার্তিকের। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন কার্তিক। তিনি বলেন, “আমি বিরাটকে ব্যক্তিগত ভাবেও চিনি। আমার এবং বিরাটের পরিবার একসঙ্গে বহু সময় কাটিয়েছে। বিরাট যে ভাবে নিজেকে এই পর্যায় নিয়ে গিয়েছে সেটা প্রশংসাযোগ্য। আর বিরাটের জীবনে বড় পরিবর্তন ঘটে অনুষ্কা আসার পর। তার পর থেকে বিরাট এমন ধরনের সিদ্ধান্ত নিয়েছে, যা ওকে জীবনে উন্নতি করতে সাহায্য করেছে।”

বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক

ওডিআই বিশ্বকাপ ২০২৩-এ প্রথম দুটি ম্যাচ জিতেছে ভারত ও পাকিস্তান (India vs Pakistan) উভয় দলই। ফলে শুধু প্রেস্টিজ ফাইট জেতাই নয়, এবারের বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক করার সুযোগও রয়েছে রোহিত শর্মা এবং বাবর আজমের দলের কাছে। ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে প্রথম জয় পেতে চাইছে বাবর আজম-শাহিন আফ্রিদিরা। এর আগে ওডিআই বিশ্বকাপে মোট ৭ বার মুখোমুখি হয়েছে দুই চির প্রতিদ্বন্দ্বি দেশ। প্রতিবার জয়ের হাসি হেসেছে টিম ইন্ডিয়া। শনিবার পাকিস্তানের সামনে আরও একবার খাতা খোলার সুযোগ। অপরদিকে ভারতের সামনে টার্গেট ৮-০ করার। কে হাসবে শেষ হাসি তার উত্তর মিলবে শনিবাসরীয় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

আরও পড়ুন: বাড়ানো হল নিরাপত্তা! ভারত-পাক মহারণের সময় আকাশে উড়বে ড্রোন

শুভমানকে নিয়ে ধোঁয়াশা

শুভমান গিল পাকিস্তান ম্যাচে খেলবেন কিনা তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। পাকিস্তানের (India vs Pakistan) বিরুদ্ধে ফের অশ্বিনকে প্রথম একাদশে ফেরানো হবে কিনা তা নিয়েও জল্পনা রয়েছে। তবে আহমেদাবাদের বড় মাঠে ৩ স্পিনার নিয়ে নামলে ভারতের শক্তি বাড়বে বলেই মত বিশেষজ্ঞদের। ম্যাচে আপাতত বৃষ্টির সম্ভাবনা নেই।

কখন, কোথায় দেখবেন ম্যাচ

আজ ১৪ অক্টোবর, ভারত বনাম পাকিস্তান ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২টো থেকে। টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলে খেলা দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে লাইভ স্ট্রিমিং দেখা যাবে এই ম্য়াচের।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sachin Tendulkar

Virat Kohli

Anushka Sharma

bangla news

ICC ODI World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর