img

Follow us on

Monday, May 20, 2024

ICC ODI World Cup 2023: ইডেনে টিকিটের কালোবাজারি! সাধারণের জন্য টিকিট নেই, সিএবি-কে নোটিস পুলিশের

Eden Match Ticket: অস্বচ্ছতার অভিযোগ, ইডেনে টিকিটের হাহাকার!  

img

ইডেনে টিকিট বিক্রি নিয়ে অভিযোগ। কী বলছেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

  2023-11-02 12:22:54

মাধ্যম নিউজ ডেস্ক: বাংলাদেশ-নেদারল্যান্ডস বা বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে মাঠ ফাঁকা থাকলেও ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের জন্য টিকিটের হাহাকার ইডেন-চত্বরে (ICC ODI World Cup 2023)। গান্ধী মূর্তির তলা থেকে কার্জন পার্ক, শহিদ মিনার চত্বরে একটা টিকিটের জন্য হাপিত্যেশ করছে আট থকে আশি। রবিবার বড় ম্যাচ রয়েছে ইডেনে। সেই ম্যাচে টিকিট বিক্রি ঘিরে অস্বচ্ছতার অভিযোগ উঠে এসেছে। এক ক্রিকেটপ্রেমী ময়দান থানায় টিকিট বিক্রি ঘিরে অস্বচ্ছতার অভিযোগ তুলে নালিশ জানিয়েছেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই সিএবিকে নোটিস পাঠানো হয়েছে ময়দান থানার তরফে।

কী অভিযোগ

বাংলার ক্রিকেট সংস্থার (সিএবি) কর্তাদের বিরুদ্ধেই টিকিট দুর্নীতির অভিযোগ করলেন এক ব্যক্তি। ময়দান থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। অভিযোগকারীর বক্তব্য, অনলাইনে ম্যাচের টিকিট যে সংস্থার তরফে বিক্রি করা হচ্ছে, সেখানে বিবিধ সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। এর ফলে সাধারণ ক্রিকেটপ্রেমীরা ম্যাচের টিকিট পাচ্ছেন না। শুধু তাই নয়, অভিযোগকারীর আরও বক্তব্য, এই ঘটনার পিছনে অনলাইন টিকিট বিক্রয়কারী সংস্থা, বিসিসিআই ও সিএবির একাংশের হাত থাকতে পারে। তিনি সন্দেহ করছেন, ইচ্ছাকৃতভাবে একটা বড় অংশের টিকিট আলাদা করে সরিয়ে রাখা হয়েছে, যাতে সেগুলি পরে কালোবাজারি করা যেতে পারে। সেই অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ময়দান থানার পুলিশ।

আরও পড়ুুন: অরুণাচল প্রদেশে নিয়ন্ত্রণ রেখার কাছেই পরিকাঠামো গড়ছে ভারত, কেন জানেন?

কী বলছে সিএবি

মঙ্গলবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট কালোবাজারি করতে গিয়ে গ্রেফতার হয়েছিলেন এক ব্যক্তি। তাঁর কাছ থেকে ২০টি টিকিট উদ্ধার করেছিল পুলিশ। ২,৫০০ টাকার টিকিট তিনি ১১,০০০ টাকায় বিক্রি করছিলেন বলে অভিযোগ। এ প্রসঙ্গে সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানান, “ময়দান থানা থেকে যোগাযোগ করা হয়েছিল। জানতে চেয়েছিল, আমাদের সঙ্গে অনলাইন টিকিট বিক্রয়কারী সংস্থার কোনও যোগাযোগ রয়েছে কি না। আমরা জানিয়েছি, ওই অনলাইন টিকিট বিক্রয়কারী সংস্থার সঙ্গে আমাদের কোনও যোগ নেই। তাদের যোগাযোগ বিসিসিআই-এর সঙ্গে।”

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

kolkata police

Team India

south Africa

ICC

odi world cup 2023

Eden Gardens

ICC World Cup

ICC World Cup 2023

CAB


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর