img

Follow us on

Saturday, Apr 27, 2024

Rajinikanth: যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করলেন রজনীকান্ত

রবিবার অযোধ্যা যাবেন রজনীকান্ত

img

যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করলেন থ্যালাইভা (সংগৃহীত ছবি)

  2023-08-20 10:41:35

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করলেন থ্যালাইভা (Rajinikanth)। শনিবার দক্ষিণী সুপারস্টার (Rajinikanth) রজনীকান্ত যোগী আদিত্যনাথের বাসভবনে যান। শুক্রবার রাতেই উত্তরপ্রদেশ পৌঁছে যান অভিনেতা তাঁর নতুন ছবি ‘জেলার’ এর  প্রচারে। স্ক্রিনিং-এর সময় সেখানে হাজির ছিলেন উত্তরপ্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। একটি ভিডিওতে দেখা যাচ্ছে যোগী আদিত্যনাথে পায়ে হাত দিয়ে প্রণাম করছেন রজনীকান্ত (Rajinikanth)।

রবিবার রজনীকান্ত যাবেন অযোধ্যা

ছবির প্রচারের কাজে এখন বিভিন্ন রাজ্য সফর করছেন রজনীকান্ত (Rajinikanth)। শনিবার তিনি সৌজন্য সাক্ষাৎ করেন উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের সঙ্গে। দক্ষিণী সুপারস্টারের (Rajinikanth) রাজভবনে আগমনের ছবি ট্যুইট করা হয় রাজ্যপালের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে। জানা গিয়েছে রবিবার রজনীকান্ত যাবেন অযোধ্যা। পরে হিমালয়ের কোলে কয়েকদিন আধ্যাত্মিকতায় মগ্ন থাকবেন তিনি।

উত্তরপ্রদেশ পৌঁছানোর আগে রজনীকান্ত (Rajinikanth) ছিলেন রাঁচিতে

উত্তরপ্রদেশ পৌঁছানোর আগে রজনীকান্ত (Rajinikanth) ছিলেন রাঁচিতে। সেখানকার বিখ্যাত ছিন্নমস্তা মন্দির দর্শন করতে যান অভিনেতা। ঘণ্টাখানেক যোগাদা আশ্রমে ধ্যানও করেন অভিনেতা। পরবর্তীকালে ঝাড়খণ্ডের রাজ্যপালের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন রজনীকান্ত। একসঙ্গে ছবির স্ক্রিনিং দেখার পরে কেশব প্রসাদ মৌর্য বলেন, ‘আমি এই অভিনেতার অনেক ছবি দেখেছি। এমন অনেক ছবি আছে যেখানে গল্প ভালো না থাকলেও শুধুমাত্র অভিনয় দক্ষতার জেরে ছবিকে সুপারহিট করতে পারেন রজনীকান্ত (Rajinikanth)।’ প্রসঙ্গত রজনীকান্তের (Rajinikanth) অভিনীত ছবি জেলার মুক্তি পেয়েছে গত ১০ অগাস্ট এবং তা বক্স অফিসে ঝড় তুলেছে। আট দিনে এই ছবি ব্যবসা করেছে ২৩৫ কোটি টাকার।

 

আরও পড়ুন: বুলডোজার চালিয়ে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর ইস্যুতে ধুন্ধুমারকাণ্ড কলকাতা পুরসভায়

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Yogi Adityanath

bangla news

Bengali news

Rajinikanth


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর