img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Ronit Roy: কঙ্কালীতলায় পুজো দেওয়ার লাইনে রণিত রায়, ছবি শেয়ার করে কী লিখলেন?

পরবর্তী ছবির জন্য শান্তিনিকেতনে রণিত রায়, কোথায় পুজো দিলেন জানেন?

img

বীরভূমের কঙ্কালীতলায় পুজো দিচ্ছেন রণিত রায়। সংগৃহীত ছবি।

  2024-04-03 18:14:47

মাধ্যম নিউজ ডেস্ক: নব্বইয়ের দশক থেকে শুরু করে এখনও পর্যন্ত টেলিভিশন ফিল্ম জগতে এক চেনা মুখ রণিত রায় (Ronit Roy)। বিভিন্ন হিন্দি, তেলুগু এবং বাংলা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তাছাড়াও বিভিন্ন টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। অসাধারণ অভিনয় করেন রণিত রায়, এমনটাই বলেন তাঁর অনুরাগীরা। জন্মসূত্রে বাঙালি হলেও তাঁর শৈশব কেটেছে গুজরাটের আমেদাবাদে। তাছাড়াও জীবনের একটা লম্বা সময় মুম্বইয়ে কাটিয়েছেন। আর সেখান থেকেই তাঁর এই টেলিভিশন ও অভিনয়ের যাত্রা শুরু। জীবনের অনেকটা অংশ বাংলার বাইরে কাটলেও বাংলার সঙ্গে তাঁর অন্য সম্পর্ক। বাংলাতে এবার বেশ কিছুটা সময় নিয়েই এসেছেন তিনি তাঁর পরবর্তী ছবির শুটিংয়ের জন্য। শান্তিনিকেতন এবং বর্ধমানের আয়ুশগ্রামের রাজবাড়িতে শুটিং করেছেন তিনি। শান্তিনিকেতনে পৌঁছেই প্রথমে কঙ্কালীতলায় যান অভিনেতা। সেখানে পুজোও দেন তিনি।

সমাজমাধ্যমে কঙ্কালীতলায় পুজো দেওয়ার ছবি (Ronit Roy) 

রণিত তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের পুজো দেওয়ার ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, "মা কালী আর ভোলে বাবা আমাকে টেনেছেন, তাই আমি আগে এখানে পৌঁছেই পুজো দিতে এসেছি। কী সুন্দর পুজো দিলাম! কঙ্কালী মায়ের পূজো দেব বলে লাইনে দাঁড়িয়েছিলাম। হঠাৎ একজন এসে আমাকে (Ronit Roy) দেখে সোজা মন্দিরের গর্ভগৃহে নিয়ে গেলেন, পুরোহিত মশাই আমার পুজো নিলেন। সেই সময় আমার মনে হচ্ছিল ভোলেবাবা আমার জন্য গোটা মন্দিরের দ্বার খুলে দিয়েছেন। সেই সময় বাইরে আরও অনেকে পুজো দেওয়ার জন্য লাইনে ছিলেন। পুজো শেষে আমার অনুরাগীদের কাছ থেকে আমি অনেক ভালোবাসা পেলাম। এটি আমার অনেক বড় প্রাপ্তি। জয় মা কালী, জয় মহাদেব!" 

৬ এপ্রিল পর্যন্ত শান্তিনিকেতনে শুটিং (Ronit Roy)

প্রসঙ্গত আগামী ৬ এপ্রিল পর্যন্ত শান্তিনিকেতনে শুটিং করবেন তিনি (Ronit Roy)। এই নতুন ছবিটির নাম 'মা'। এতে অভিনয় করতে দেখা যাবে কাজলকে। এই ছবির পরিচালক বিশাল ফারিয়া জানিয়েছেন, আগামী ৭ তারিখে আবার কলকাতায় ফিরে সেখানে শুটিং পর্ব সারবেন তাঁরা। ছবির পরিচালক বিশাল ফুরিয়া এর আগে নুসরত ভারুচার ‘ছোরি’ ছবির পরিচালনা করেছিলেন। এবার কাজল-রণিতের ছবির দায়িত্বে তিনি। তবে ছবির গল্প নিয়ে এখনই মুখ খুলতে নারাজ নির্মাতা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappFacebookTwitterTelegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Kajol

indian movie

ronit roy

ronit roy at birbhum

Kankalitala

Bolpur Sriniketan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর