img

Follow us on

Saturday, Jun 22, 2024

Animal Movie: সমালোচনা নস্যাৎ করে 'অ্যানিম্যাল''-এর পাশেই দাঁড়ালেন পরিচালক করণ জোহর

রণবীর কাপুর অভিনীত 'অ্যানিম্যাল' ছবির প্রশংসায় পঞ্চমুখ পরিচালক করণ জোহর, কী বললেন তিনি?

img

পরিচালক করণ জোহর ও রণবীর কাপুর, ফাইল চিত্র

  2024-03-17 18:47:40

মাধ্যম নিউজ ডেস্ক: গত বছরের শেষে মুক্তি পেয়েছিল রণবীর কাপুর অভিনীত 'অ্যানিম্যাল'। যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছে সিনেমাটি (Animal Movie)। জনপ্রিয়তার পাশাপাশি অনেক সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে এই সিনেমাকে। ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গাও এই ধরনের ছবি পরিচালনা করে কটাক্ষের শিকার হন বলিউড জগতে। সেই সময় অনেকেই বলিউডে এই ধরনের ছবি বানানো উচিত নয় বলে মন্তব্য করেন। কারণ এই ছবিতে উগ্র পুরুষত্ববাদ, নারীদের প্রতি বিদ্বেষ প্রভৃতি দেখানো হয়েছে। কিন্তু এত কিছু সমালোচনার পরে বলিউডের অন্যতম পরিচালক করণ জোহর এই সিনেমার পাশে এসে দাঁড়ালেন। বলিউডে যে এই ধরনের সিনেমা তৈরি হয়েছে, তা করণের কাছে খুবই প্রশংসনীয়। এই ধরনের ছবি নাকি তাঁর ভালোই লেগেছে।

কী জানিয়েছেন করণ জোহর? (Animal Movie)

প্রথম থেকেই করণ জোহর বলিউডে সম্পূর্ণ ভিন্ন স্বাদের ছবি বানিয়ে আসছেন। আর তিনি ভিন্ন স্বাদের ছবি বানাতেই ভালোবাসেন। কীভাবে মানুষকে একটি ছবির প্রতি আকৃষ্ট করা যায়, তার স্ট্র্যাটেজি করণ জোহর অনেক আগে থেকেই অনুসরণ করেন। যে সময় অ্যানিম্যাল নিয়ে সমালোচনা শুরু হয়, ঠিক সেই সময় করণের মুখে অন্য সুর। বরং তাঁকে উল্টোটাই বলতে শোনা যায়। তিনি বলেন, অ্যানিমাল-এর মতো ছবি নাকি তাঁর ভালোই লেগেছে। পরিচালক সন্দীপের প্রথম ছবিতেই তিনি গভীরতা খুঁজে পেয়েছেন। করণ জানান, "যেভাবে সবকিছু স্ক্রিনে ফুটিয়ে তোলা হয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। স্ক্রিপ্ট রাইটিং, সংলাপ, শব্দ পরিকল্পনা (Animal Movie) এতটাই নিখুঁত যে বলিউডে এটি অন্য মাত্রা এনে দিয়েছে। একজন পরিচালক হিসেবে আমার সত্যিই সিনেমাটি পছন্দ হয়েছে।’’

আর কী বললেন তিনি? (Animal Movie)

এছাড়াও তিনি বলেন, "রণবীরের অসাধারণ অভিনয় দক্ষতা আমার বিশেষভাবে পছন্দ হয়েছে। তাঁর মতো এই হিংস্র রূপ অর্থাৎ স্ক্রিনে একটা অ্যানিমাল হয়ে ওঠা অন্য অভিনেতার পক্ষে সত্যি কঠিন। কিন্তু রণবীর তা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন।" এক কথায় অ্যানিমাল (Animal Movie) নিয়ে প্রশংসায় পঞ্চমুখ করণ জোহর। বলিউডে এটি একদম ভিন্ন স্বাদের ছবি বলেই দাবি তাঁর।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ranbir kapoor

bangla news

Bengali news

Hindi Cinema

Karan Johar

indian movie

Animal Movie

action thriller

debate on Animal

Sandeep Reddy Vanga


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর