img

Follow us on

Friday, May 10, 2024

Kolkata Municipality: বুলডোজার চালিয়ে বিজেপি নেতার বাড়ি ভাঙচুর ইস্যুতে ধুন্ধুমারকাণ্ড কলকাতা পুরসভায়

বিজেপি ও তৃণমূল কাউন্সিলরদের মধ্যে হাতাহাতি কলকাতা পুরসভায়

img

কলকাতা পুরসভা (সংগৃহীত ছবি)

  2023-08-19 17:19:24

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তর কলকাতার বিজেপির নেতা সুনীল সিং এর বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয় কলকাতা পুরসভা (Kolkata Municipality)। চলতি পুর-অধিবেশনে বিষয়টি নিয়ে তৃণমূল কাউন্সিলরদের সঙ্গে বিজেপি কাউন্সিলরদের ধস্তাধস্তি বেধে যায়। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুপক্ষের কাউন্সিলররা (Kolkata Municipality)। হুলুস্থুল কাণ্ড বেধে যায় পুরসভার ভিতরে।

শুক্রবারই ভাঙা হয় বিজেপি নেতা সুনীল সিং-এর বাড়ি
 

প্রসঙ্গত, শুক্রবারই কলকাতা পুরসভার (Kolkata Municipality) ২৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুনীল সিং-এর বাড়ি ভেঙে দেয় কলকাতা পুরসভা। এ নিয়ে বিজেপি নেতার অভিযোগ যে ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে সোচ্চার হওয়ার কারণেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূল পরিচালিত পুরসভা তাঁর বাড়ি ভেঙেছে। স্থানীয় মানুষজনের অভিযোগ যে এরকম নির্মাণ আরও অনেক আছে কিন্তু তবুও বিজেপি করেন বলেই সুনীল সিংকে বেছে বেছে টার্গেট করেছে কলকাতা পুরসভা(Kolkata Municipality)। সূত্রের খবর, এদিন যখন বুলডোজার দিয়ে সুনীল সিংয়ের বাড়ির একাংশ ভাঙা হচ্ছিল তখন সে সময় এই বিজেপি নেতা বাড়িতে ছিলেন না। সেখানে উপস্থিত ছিলেন তাঁর বৃদ্ধ বাবা, যিনি একজন ডায়ালিসিসের রোগী। আরও অভিযোগ, বাড়িতে বুলডোজার চালানোর আগে পর্যন্ত কোনও রকমের নোটিশ আসেনি, কিন্তু ঘটনাস্থলে পুলিশ এলেও তাদের সামনেই বুলডোজার চালানো হয় বলে অভিযোগ।

হাতাহাতি দুপক্ষের

 এদিন অধিবেশনের শেষে ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সজল ঘোষ বিষয়টি উত্থাপন করেন। কিন্তু চেয়ারপার্সন মালা রায় তাঁকে বলেন, অধিবেশনে এসব নিয়ে আলোচনা করা যায় না। তখন সজল ঘোষ মানবিকতার খাতিরে বিষয়টি দেখতে বলেন। সজল ঘোষের বক্তব্য, ‘‘এভাবে কোনও নাগরিকের বাড়ি ভেঙে দেওয়া যায় না। অধিবেশনে এনিয়ে আলোচনা করতে দেওয়া হয়নি।’’ পরবর্তীকালে কাউন্সিলর ক্লাবে সাংবাদিক বৈঠক শুরু করেন বিজেপি কাউন্সিলররা (Kolkata Municipality)। হাজির ছিলেন, বিজয় ওঝা, মীনাদেবী পুরোহিত এবং সজল ঘোষ। সেখানে হাজির ছিলেন অভিযোগকারী সুনীল সিং এবং কলকাতা জেলা বিজেপির সভাপতি তমোঘ্ন ঘোষ। অভিযোগ, তখনই তৃণমূল কাউন্সিলররা এসে আচমকা হামলা চালায় বিজেপি কাউন্সিলরদের ওপর। এবং বলতে থাকে কাউন্সিলর ক্লাব শুধুমাত্র কাউন্সিলরদের (Kolkata Municipality) জন্য। বিজেপি সভাপতি এখানে কেন আসবে? পাল্টা সজল ঘোষরা বলতে থাকেন যে করদাতা হিসেবে তাঁরা এখানে আসতেই পারেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Kolkata Municipality

bulldozer ransacked bjp leader's house

bjp-tmc clash


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর