img

Follow us on

Saturday, Apr 20, 2024

Randeep Hooda: ঐতিহাসিক চরিত্রের জন্য হাড় জিরজিরে চেহারা বানালেন রণদীপ হুডা! জানেন কোন ছবি?

৩০ কিলো ওজন কমেছে অভিনেতা রণদীপ হুডার! জানেন কেন?

img

রণদীপ হুডা নিজের এই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে (সংগৃহীত ছবি)

  2024-03-19 16:10:10

মাধ্যম নিউজ ডেস্ক: ২২ মার্চ মুক্তি পেতে চলেছে ‘স্বতন্ত্র বীর সাভারকর’ (Swatantrya Veer Savarkar)। দেশজুড়ে চলছে ছবির প্রচার। এরই মাঝে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেতা রণদীপ হুডা। যিনি সাভারকর চরিত্রে অভিনয়ের পাশাপাশি এই ছবির পরিচালকও বটেন। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার মাথার চুল অনেকটা কমে গিয়েছে, হাড় গিলগিলে চেহারা তাঁর। আয়নায় সামনে সেলফি তুলেছিলেন অভিনেতা। পরনে ওভারসাইজড শর্টস। ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘কালা পানি’।

৩০ কিলো ওজন কমিয়েছেন রণদীপ হুডা!

ছবি দেখে অনেকের ধারণা, আন্দামানের সেলুলার জেলে বন্দি সাভাকরের (Swatantrya Veer Savarkar) চরিত্রকে ফুটিয়ে তুলতেই এমন শরীর বানিয়েছেন তিনি। তাই ক্যাপশনেও লেখা ‘কালা পানি’। জানা গিয়েছে, ৩০ কিলো ওজন ঝরিয়ে ফেলেছেন রণদীপ হুডা নিজে। সারাদিন তিনি নাকি একটা খেজুর আর একটু জুস খেয়ে থাকতেন! সংবাদ সংস্থা এএনআইয়কে দেওয়া সাক্ষাৎকারে বিনায়ক দামোদর সাভারকরের নাতি রণজিৎ সাভারকর বলেছিলেন, ‘‘একাধিকবার রণদীপের সঙ্গে আমার আলোচনা হয়েছিল। প্রচণ্ড খেটে এই ছবিটা তৈরি করেছেন, ৩০ কেজি ওজন কমিয়েছেন। ফিল্ম হচ্ছে এমন একটি মাধ্যম দ্বারা ইতিহাসকে পরের প্রজন্ম পর্যন্ত পৌঁছে দেওয়া যায়। আমি আশা করব ওঁকে নিয়ে ও অন্যান্য সংগ্রামীদের নিয়ে আরও ছবি তৈরি হবে।’’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Randeep Hooda (@randeephooda)

নেটিজেনদের কমেন্ট

রণদীপ হুডার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছেন, ‘‘আমাদের নিজস্ব ক্রিশ্চিয়ান বেল!’’  আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘‘ডেডিকেশনটা দেখুন... হ্যাটস অফ!’’ তবে বহু ভক্তকেই রণদীপের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি রণদীপ ছবি শেয়ার করেছিলেন কালা পানির ওই কুখ্যাত সেলে, যেখানে সাভারকরকে (Swatantrya Veer Savarkar) বন্দি করে রাখা হয়েছিল। জানা গিয়েছে, সেখানেও শ্যুটিং করেছেন তিনি। রণদীপ এবিষয়ে বলেন, ‘‘আমি ২০ মিনিটও ঘরবন্দি থাকতে পারিনি, যেখানে তাকে ১১ বছর নির্জন কারাবাসে আটকে রাখা হয়েছিল।’’ প্রসঙ্গত, সাভারকরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে বিগ বস খ্যাত অঙ্কিতা লোখান্ডকে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

Indian Freedom Fighter

Swatantrya Veer Savarkar

Randeep Hooda

vd savarkar

indian freedom movement


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর