img

Follow us on

Wednesday, Apr 17, 2024

Web Series: রবিনসন স্ট্রিটের সেই হাড় হিম করা ঘটনাই এবার উঠে আসছে ওয়েব সিরিজে

দীর্ঘদিন মৃতদেহ আটকে রাখা পার্থ দে'কে মনে আছে? সেই ঘটনা নিয়েই আসছে ডকুমেন্টারি সিরিজ

img

নতুন ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র সেই পার্থ দে (বাঁ দিকে) এবং তাঁর বোন দেবযানী দে। ফাইল চিত্র

  2024-03-19 19:07:44

মাধ্যম নিউজ ডেস্ক: সালটা ২০১৫, গোটা কলকাতা থেকে শুরু করে ভারতবর্ষ সাক্ষী ছিল এক ভয়ঙ্কর ঘটনার। এমন ঘটনা যা শুনে, দেখে চমকে উঠেছিল মানুষ। কলকাতার রবিনসন স্ট্রিট, সেখানে এক বাড়িতে মৃতদেহ দীর্ঘ সময় ধরে আগলে রেখেছিলেন পার্থ দে নামে এক ব্যক্তি। ২০১৫ সালের ১০ জুন, রবিনসন স্ট্রিটের একটি বাড়ির শৌচালয় থেকে উদ্ধার হয় বছর ৭৭-এর এক বৃদ্ধের অগ্নিদগ্ধ দেহ। আর এখান থেকেই ঘটনার শুরু। তদন্তে নামে স্থানীয় পুলিশ, আর এর পর উঠে আসে এক চাঞ্চল্যকর তথ্য। দেখা যায়, এই বাড়িতে অগ্নিদগ্ধ দেহ ছাড়াও পুরনো এক মৃতদেহ আগলে রেখেছিলেন ওই ব্যক্তি। সেই বাড়ির মালিক অর্থাৎ মূল ব্যক্তি পার্থ দে তাঁর দিদি দেবযানী দে-র কঙ্কালের সঙ্গে মাসের পর মাস বাস করতেন। এমনকী দিদির কঙ্কালকে নাকি খেতেও দিতেন তিনি। এই ধরনের চাঞ্চল্যকর তথ্য গোটা পশ্চিমবঙ্গের মানুষের মনে নানা প্রশ্ন জাগিয়ে তুলেছিল, নানা অলৌকিক যুক্তি দিয়েও মানুষ একে বিচার করতে থাকে। এবার ৯ বছর পর সেই ঘটনাই উঠে আসবে। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি (Web Series) রবিনসন স্ট্রিট হরর স্টোরি, যার ট্রেলার ইতিমধ্যে রিলিজ করেছে বাংলা জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ।

দর্শকদের উন্মাদনা সৃষ্টি (Web Series)

হাড় হিম করা এই বাস্তব ঘটনার পরিপ্রেক্ষিতেই তৈরি হয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি 'রবিনসন স্ট্রিট হরর স্টোরি'। এই ঘটনা নিয়ে নানা বিশেষজ্ঞদের নানা মত নিয়ে একটি ডকুমেন্টারি সিরিজ তৈরি করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। যা (Web Series) আবার আমাদের ২০১৫ সালের সেই দিনে ফিরিয়ে নিয়ে যাবে। ট্রেলার মুক্তি পেতেই দর্শকদের উন্মাদনা সৃষ্টি হয়। এই সম্পূর্ণ ডকুমেন্টারি সিরিজটি খুবই তথ্যপূর্ণ হতে চলেছে এই ঘটনার পরিপ্রেক্ষিতে, যা ট্রেলার দেখেই বোঝা গিয়েছে।

মুখিয়ে আছেন অনেকে (Web Series)

রবিনসন স্ট্রিটের এই ঘটনা এমন একটি ঘটনা, যা নানা প্রশ্নের সৃষ্টি করে। কেউ  বিষয়টিকে ভৌতিক দিক থেকে বিচার করেন, ঠিক তেমনই আবার মানসিক দিক নিয়েও নানা প্রশ্ন উঠেছে এই ঘটনায়। সিরিজটি কেমন হয়, তা দেখার জন্য মুখিয়ে আছেন অনেকে। বাংলায় এই ধরনের ডকুমেন্টারি সিরিজ (Web Series) আগে হয়নি বলেই জানাচ্ছেন সবাই।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Web Series

bangla news

Bengali news

OTT Platform

documentary film

Kamaleshwar Mukherjee

Horror Story

Robinson Street

documentary

Partha De

director Kamaleswar Mukherjee

Hoichoi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর