img

Follow us on

Saturday, Jun 22, 2024

Dolly chaiwala: ডলি ভাইয়ের দোকানে চা খেলেন খোদ মাইক্রোসফট-কর্তা বিল গেটস, কে এই ডলি?

বিল-ডলির চায়ে পে চর্চা এখন ইন্টারনেট জগতে ভাইরাল

img

মাইক্রোসফট-কর্তা বিল গেটস-এর সঙ্গে ডলি ভাই। ফাইল চিত্র

  2024-03-13 17:38:26

মাধ্যম নিউজ ডেস্ক: কেউ ভালোবেসে নাম রেখেছেন নাগপুরের জ্যাক স্প্যারো। কেউবা আবার জনি ডিপ। ঠিক ধরেছেন, এখানে ভারতের ভাইরাল চাওয়ালা ডলি ভাইয়ের কথাই বলা হচ্ছে। অভিনব কায়দায় চা বিক্রি করে বিগত কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়াতে আইকন চাওয়ালা (Dolly chaiwala) হিসেবেই বিখ্যাত ডলি। হঠাৎ আবার সমস্ত সোশ্যাল মিডিয়া এবং সংবাদ মাধ্যমে  রাতারাতি শিরোনামে ডলি ভাই। কারণ একটাই, এবার ডলি ভাইয়ের চায়ের দোকানে চা খেলেন খোদ মাইক্রোসফট-এর মালিক বিল গেটস। হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন। বিল-ডলির চায়ে পে চর্চা এখন ইন্টারনেট জগতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।

কী দেখা গিয়েছে ভিডিওটিতে? (Dolly chaiwala)

ডলি ভাইকে পুরনো ছন্দেই দেখা মেলে ভিডিওতে। মাথায় লম্বা চুল, কানে হেডফোন, চোখে সানগ্লাস আর দুর্দান্ত স্টাইল নিয়ে অভিনব কায়দায় চা বানাচ্ছেন তিনি। পাশে দাঁড়িয়ে বিল গেটস। আর তিনি ডলিকে বলছেন, "এক কাপ চায়ে প্লিজ"। আর ডলি তাঁর জন্য চা বানাতে শুরু করলেন। গরম দুধ-চায়ে চুমুক দিতেই এক রাশ আনন্দের ছাপ দেখা গেল বিলের মুখে, আর বলেই উঠলেন "আহা!"। ডলির স্টাইল, কায়দা বেশ মজার সাথেই উপভোগ করতে দেখা যায় বিল গেটসকে।

এই ব্যাপারে ডলি কী জানালেন? (Dolly chaiwala)

প্রথমত, ডলি জানতেন না তিনি কার সাথে তাঁর বিখ্যাত এই চা শেয়ার করতে চলেছেন। তিনি সামান্য এক বিদেশি অতিথি ভেবেছিলেন বিল গেটসকে। কিন্তু পরে তিনি জানতে পারেন, তিনি আর কেউ নন, স্বয়ং মাইক্রোসফট-এর প্রতিষ্ঠাতা বিল গেটস। নিজেকে নিয়ে এখন গর্ববোধ করছেন ডলি। এতদিন ডলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছিলেন। তবে এই সুযোগ পেয়ে তিনি আরও আনন্দে উচ্ছসিত হয়ে পড়েছেন। এক সংবাদ মাধ্যমের তরফ থেকে তাঁকে (Dolly chaiwala) জিজ্ঞাসা করা হয়, তিনি এর পর আর অন্য জনপ্রিয় কাকে তাঁর এই চা খাওয়াতে চান? সঙ্গে সঙ্গে তিনি উত্তর দেন "আমি এবার নরেন্দ্র মোদিজিকে এই চা খাওয়াতে চাই, আর আমি এটি করেই ছাড়বো।"

বিল গেটস-এর ভারত ভ্রমণ 

সম্প্রতি বিল গেটস এসেছিলেন ভারত ভ্রমণে। তিনি ভারতের নানা রাজ্য ঘুরে দেখেন, নবীন পট্টনায়কের উদ্বোধন করা মিশন শক্তি বাজার ঘুরে দেখেন। ভুবনেশ্বরের আদর্শ নগরের কলোনিতে বাসিন্দাদের সঙ্গে অনেকক্ষণ আলাপচারিতাও করেন। সেখানের বাসিন্দাদের ভালো-মন্দের খোঁজখবরও নেন তিনি।মহারাষ্ট্রের নানা জায়গাতেও ঘুরছেন বিল। এরপরে দেখা হয় বিখ্যাত চাওয়ালা ডলির (Dolly chaiwala) সাথে। বিল জানান, "ভারত এমনিতেই এক অভিনব জায়গা, এখানে প্রত্যেক জায়গাতেই অভিনব কিছু দেখা যায়। আর ডলি তার একটা উদাহরণ। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ডলি চাওয়ালার সঙ্গে ভিডিওটি পোস্ট করেন তিনি। আর সেখানে লিখেছেন "“ভারতের যে দিকেই যাও না কেন, নতুনত্ব পাবেই। সে এক কাপ চা বানানোর পদ্ধতিও অভিনব!”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Microsoft

bangla news

Bengali news

Bill Gates

Dolly chaiwala

Nagpur chaiwala

Dolly's chai

Internet Sensation


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর