img

Follow us on

Thursday, May 09, 2024

Kajol: দিশেহারা ভক্তরা! কেন নেটদুনিয়া থেকে বিরতি নিলেন কাজল?

ব্যক্তিগত জীবনে সমস্যা নাকি অন্য কিছু! ‘কঠিন সময়’-এর কথা বলে সাময়িক বিরতি

img

কাজল।

  2023-06-09 18:36:20

মাধ্যম নিউজ ডেস্ক: সমাজমাধ্যম থেকে সাময়িক বিরতি নিলেন অভিনেত্রী কাজল (Kajol)। শুক্রবারের বিকেলে আচমকা কাজলের এক পোস্টে উত্তাল নেটপাড়া। ইনস্টাগ্রামে কালো-সাদায় লেখা সেই পোস্ট। সঙ্গে একটি ক্যাপশন। লেখা, 'জীবনের অন্যতম কঠিন একটা সময় পেরোচ্ছি।'কী হয়েছে কাজলের? সে উত্তর অবশ্য অজানা অনুরাগীদের। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

 

জল্পনায় মুখর নেটদুনিয়া

ইনস্টাগ্রাম থেকে নিজের যাবতীয় ছবি আর্কাইভ করে নেন কাজল (Kajol)। আর্কাইভ করার অর্থ, সাময়িকভাবে সোশ্যাল মিডিয়া থেকে কিছু লুকনো। নায়িকার যে প্রোফাইল ভরে থাকত বিভিন্ন ব্যক্তিগত মুহূর্তে, এখন সেই প্রোফাইলেই রয়েছে কেবল একটি সাদা-কালো ছবি। ট্যুইটার হ্যান্ডলও তাই। ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা হরফে অভিনেত্রী লিখেছেন, “জীবনের কঠিনতম পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি।” এর চেয়ে বেশি কিছু উল্লেখ করেননি অবশ্য। যদিও উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা, “সব ঠিক আছে তো?” কেউ আবার ভাবছেন, পারিবারিক সমস্যা। জল্পনায় মুখর নেটদুনিয়া।

আরও পড়ুন: হটস্টার অ্যাপে বিনামূল্যে দেখা যাবে একদিনের বিশ্বকাপ!

উদ্বিগ্ন অনুরাগীরা 

ইনস্টাগ্রামে প্রায় ১৪ মিলিয়ন অনুরাগী নিয়ে রাজত্ব ছিল নায়িকার। নিত্যদিন সেখানে ভেসে আসত তাঁর রোজকারের আপডেট। কখনও মেয়ে নাইসা, ছেলে যুগ আবার কখনও বা অজয় দেবগণের সঙ্গে তাঁর মিষ্টি ছবিতে বুঁদ হয়ে থাকতেন নেটিজেন। কিন্তু আচমকাই কাজল (Kajol) ঘোষণা করলেন সব ধরনের সামাজিক মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিতে চলেছেন তিনি। হালফিলের ভাষায় যাকে বলে ‘সোশ্যাল ডিটক্স’। পারিবারিক কোনও সমস্যা নাকি ব্যক্তিগত কোনও কারণ, তা খোলসা করেননি কাজল। বন্ধুরা অবশ্য লিখেছেন, প্রার্থনা। অনেকে লিখেছেন, 'আপনি যথেষ্ট শক্ত। ঝড় সামলে নিতে পারবেন।'এক অনুরাগী লেখেন, “জানি না কেন, এই সিদ্ধান্ত নিলেন আপনি, বা কী কারণে নিত্যে বাধ্য হলেন। কিন্তু জেনে রাখুন, আপনার ভক্তরা কিন্তু আপনাকে ভীষণ ভালবাসে। আপনার সেই মনমুগ্ধকর ক্যাপশন আমরা মিস করব। মিস করব সেই সব মিষ্টি পোস্টও। আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা জানাই।”

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Bollywood

bangla news

Bollywood Actor

Kajol

Bollywood actress


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর