img

Follow us on

Monday, May 13, 2024

ODI World Cup 2023: হটস্টার অ্যাপে বিনামূল্যে দেখা যাবে একদিনের বিশ্বকাপ!

ভারতের বিপুল বাজারে জিয়োর সঙ্গে পাল্লা দিতে এবার স্টারও বিনামূল্যে দেখাতে চলেছে ক্রিকেটের মহাযুদ্ধ

img

বিশ্বকাপের দামামা।

  2023-06-09 17:22:41

মাধ্যম নিউজ ডেস্ক: মোবাইলে হটস্টার অ্যাপ থাকলেই বিনামূল্যে দেখা যাবে এক দিনের বিশ্বকাপ (ODI World Cup 2023)। দেখা যাবে এশিয়া কাপও। গত বছর ফুটবল বিশ্বকাপ দেখতে কোনও খরচ করতে হয়নি জিয়োসিনেমার গ্রাহকদের। কোনও টাকা লাগেনি আইপিএল দেখতেও। ভারতের বিপুল বাজারে জিয়োর সঙ্গে পাল্লা দিতে এবার স্টারও বিনামূল্যে এশিয়া কাপ এবং ক্রিকেট বিশ্বকাপ দেখাতে চলেছে।

ক্রিকেটই হাতিয়ার

হটস্টারের প্রধান সাজিত শিবানন্দন বলেন, “ওটিটি মাধ্যমে হটস্টার একেবারে প্রথম সারির অ্যাপ। আমরা বিভিন্ন ধরনের অভিজ্ঞতার সুযোগ করে দিয়েছি দর্শকদের। এ বার এশিয়া কাপ এবং এক দিনের বিশ্বকাপ (ODI World Cup 2023) বিনামূল্যে দেখাতে চলেছি আমরা। এর ফলে আমরা আরও বেশি মানুষের কাছে পৌঁছে যেতে পারব।” ভারতের আন্তর্জাতিক ম্যাচ সম্প্রচারের দায়িত্বে রয়েছে স্টার। টেলিভিশন ও ডিজিটাল দুটোরই স্বত্ত্ব রয়েছে তাদের হাতে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ, এশিয়া কাপ, বিশ্বকাপ রয়েছে এই বছরে। আন্তর্জাতিক ইভেন্টগুলো সম্প্রচার করবে স্টার। আইপিএল-এ জিওর রেকর্ডকে টেক্কা দিতে এবার এই বছরটাকেই পাখির চোখ করল স্টার।

আরও পড়ুন: ইউরোপ বা আরব নয়! মেসির নতুন ঠিকানা আমেরিকার মায়ামি

পে-ওয়াল তুলে নিল স্টার

আইপিএল ২০২৩-এ জিও সিনেমার রেকর্ড-ব্রেকিং দর্শক সংখ্যার পরে, ডিজনি প্লাস হটস্টার বিশেষভাবে এই দুটি ম্যাচের জন্য তার মোবাইল ব্যবহারকারীদের জন্য পেওয়াল তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কোম্পানির মতে এর ফলে ভারত জুড়ে ৫৪০ মিলিয়নেরও বেশি মোবাইল ব্যবহারকারীরা এখন বিনামূল্যে এশিয়া কাপ এবং আইসিসি ক্রিকেট বিশ্বকাপ (ODI World Cup 2023) দেখার অ্যাক্সেস পাবে। আইপিএলে বিরাট সংখ্যক মানুষ বিনামূল্যে জিয়োসিনেমাতে খেলা দেখেছেন। টিভি স্বত্ব স্টার কিনলেও মোবাইল স্বত্ব কেনার লড়াইয়ে জিয়োর কাছে হার মানতে হয়েছিল। কিন্তু আইসিসির প্রতিযোগিতায় দু’টিই স্বত্বই রয়েছে স্টারের কাছে। এবার ক্রিকেটকে হাতিয়ার করে দর্শক টানতে মরিয়া স্টার। আগামী, ৫ অক্টোবর থেকে রয়েছে বিশ্বকাপ। তার আগেই এশিয়া কাপের আসর বসছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

bangla news

Disney+ Hotstar

ICC

Asia Cup 2023

ipl 2023

odi world cup 2023

ICC World Cup

ICC World Cup 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর