img

Follow us on

Wednesday, May 01, 2024

Lionel Messi: ইউরোপ বা আরব নয়! মেসির নতুন ঠিকানা আমেরিকার মায়ামি

কী বললেন মেসি?

img

লিও মেসি

  2023-06-08 12:01:53

মাধ্যম নিউজ ডেস্ক: ইউরোপ বা আরব নয়। গ্রহের সেরা ফুটবলার লিওনেল মেসির (Lionel Messi) নতুন ঠিকানা এবার আমেরিকা। জানা গিয়েছে, মেজর লিগ সকারে খেলবেন ২০২২ বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যামের ক্লাব ইন্টার মায়ামিতে (Inter Miami) সই করতে চলেছেন মেসি। এলএম টেন এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন এই খবর। বিভিন্ন জল্পনা-কল্পনার মাঝেই তিনি বলেন, ‘আমি মায়ামিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’ কাতার বিশ্বকাপের পর থেকে মেসির পিএসজি ছাড়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। গত কয়েক দিন ধরে বার বার শোনা যাচ্ছিল, মেসি তাঁর পুরনো ক্লাব বার্সেলোনা বা সৌদির ক্লাব আল হিলালে যোগ দিতে পারেন।

কী বললেন মেসি (Lionel Messi)?

মেসি (Lionel Messi) বলেন, ‘‘আমেরিকার ক্লাব মায়ামির সঙ্গে এখনও ১০০ শতাংশ চুক্তির কাজ শেষ হয়নি। তা শীঘ্রই হবে।’’ তিনি আরও বলেন, ‘‘প্যারিসে ২ বছর খুব খারাপ সময়ের মধ্যে কাটিয়েছি। পরিবারের উপরও সেই প্রভাব পড়েছে। ইউরোপে অন্য ক্লাবের অফার থাকলেও শুধুমাত্র বার্সেলোনায় খেলতে চেয়েছিলাম। কিন্তু লা লিগার অর্থনৈতিক কাঠামো বাধা হয়ে দাঁড়ায়।’’ মেসিকে নেওয়ার জন্য অন্য ফুটবলারদের বেতন কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় বার্সা। সেটা চাননি মেসি। তাই বার্সায় ফিরলেন না।

অর্থের কারণেই কি আমেরিকায় মেসি? 

মায়ামিতে মেসির যোগ দেওয়ার অন্যতম কারণ কি বিশাল অর্থ?  এনিয়ে কী বলছেন এলএম টেন। এই বিষয়ে মেসি বলেন, ‘‘আসলে অর্থ আমার জন্য কখনও সমস্যা বা বাধা হয়ে দাঁড়ায়নি। যদি এটা অর্থের বিষয় হত, তা হলে আমি সৌদি আরব অথবা অন্য কোনও জায়গাকে বেছে নিতাম। এটা ঠিক যে আমার জন্য বিশাল অর্থের প্রস্তাব ছিল। কিন্তু সত্যি হচ্ছে মায়ামিকে বেছে নেওয়ার জন্য অন্য কারণ রয়েছে। অর্থ নয়।’’  তবে কী কারণ রয়েছে তা আগামীদিনেই জানা যাবে।

আরও পড়ুন: ওভালে দাপট হেড-স্মিথের, প্রথম দিনে চালকের আসনে অস্ট্রেলিয়া

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Lionel Messi

Football


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর