img

Follow us on

Friday, Apr 26, 2024

Ashish Vidyarthi: ৬০ বছর বয়সে দ্বিতীয় বার সাত পাকে বাঁধা পড়লেন আশিস বিদ্যার্থী

অসমের মেয়ে এখন কলকাতাবাসী ফ্যাশন ডিজাইনার রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আশিস

img

রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আশিস বিদ্যার্থী।

  2023-05-26 09:38:52

মাধ্যম নিউজ ডেস্ক: কথায় বলে, প্রেম বয়স মানে না। তা ফের প্রমাণ করলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা আশিস বিদ্যার্থী (Ashish Vidyarthi)। এবার আচমকাই ৬০ বছর বয়সে নতুন করে সাত পাকে বাঁধা পড়লেন আশিস বিদ্যার্থী। বৃহস্পতিবার, ২৫ মে, জামাই ষষ্ঠীর দিন, অসমের রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। কলকাতার একটি ক্লাবেই সম্পন্ন হল তাঁদের শুভ পরিণয়। জন্মসূত্রে অসমের গুয়াহাটির বাসিন্দা হলেও রূপালি এখন কলকাতাবাসী। কলকাতার ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত তিনি। কলকাতাতেই ব্যক্তিগত পরিসরে সইসাবুদ করে আশিস বিদ্যার্থীর সঙ্গে বিয়ে সারলেন রূপালি।

আরও পড়ুন: “বিজ্ঞানের মূল কথা নিহিত ছিল বেদেই”! দাবি ইসরো চেয়ারম্যানের

রেজিস্ট্রি বিয়ে, ঘরোয়া অনুষ্ঠান

জাতীয় পুরস্কার জয়ী অভিনেতার দ্বিতীয় বিয়ে এটি। আগে বাংলার জনপ্রিয় অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু, সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। রুপালির সঙ্গে বিয়ে সেরে আশিস (Ashish Vidyarthi) বলেন, ‘‘এই বয়সে এসে রূপালিকে বিয়ে করতে পেরে ভীষণ আনন্দিত আমি। দারুণ একটা ফিলিং কাজ করছে মনের মধ্যে।’’ বিয়ের অনুষ্ঠানের জন্য সাদা ও সোনালি শাড়িতে সেজেছিলেন রূপালি, পরনে ছিল ছিমছাম গয়না ও হালকা, সাজগোজ। অন্য দিকে আশিসের পরনে ছিল সাদা এবং সোনালি রঙের মুন্ডু ড্রেস (দক্ষিণ ভারতীয় পোশাক)। আইনি মতে বিয়ে সারার পর সন্ধেবেলায় ছোট একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। সেই ঘরোয়া অনুষ্ঠানে ছিলেন আশিস ও রূপালির ঘনিষ্ঠ বন্ধুরা।

আরও পড়ুুন: নয়া সংসদ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মোদির পাশে ১৭ দল, কারা জানেন?

উল্লেখ্য, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী (Ashish Vidyarthi)। ‘সোলজার’, ‘জিদ্দি’, ‘হাসিনা মান জায়গি’, ‘কহো না পেয়ার হ্যায়’, ‘বাস্তব’, ‘বিচ্ছু’র মতো হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। আবার ‘শেষ ঠিকানা’ থেকে ‘বোম্বাইয়ের বোম্বেটে’র মতো বাংলা ছবিতেও কাজ করেছেন। হিন্দি এবং বাংলার পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম ছবিতেও কাজ করেছেন আশিস। ২০০টিরও বেশি ছবিতে ১১টি ভাষায় ইতিমধ্যেই কাজ করেছেন তিনি। ১৯৮৬ সালে অভিনয় জগতে যাত্রা শুরু করে আজও দাপটের সঙ্গে অভিনয় চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা। নেতিবাচক চরিত্রে অভিনয়ের পাশাপাশি অন্যান্য বহুমুখী চরিত্রেও দাগ রেখেছেন আশিস।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Bollywood Actor

Bollywood Couple

Ashish Vidyarthi

Bollywood Wedding


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর