img

Follow us on

Monday, May 06, 2024

Ambani Wedding: ৯ পাতার 'ইভেন্ট গাইড'! অম্বানী-পুত্রের বিয়েতে অতিথিদের জন্য চার্টার্ড বিমান

Anant Ambani Radhika Merchant: আসছেন বিল গেটস, জুকেরবার্গ! অনন্ত-রাধিকার প্রাক বৈবাহিক আসর কেমন হবে? 

img

বাবা মুকেশ আম্বানি ও মা নীতার সঙ্গে অনন্ত এবং রাধিকা।

  2024-02-23 17:18:48

মাধ্যম নিউজ ডেস্ক: ‘অ্যান্টিলিয়া’-র অন্দরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত আম্বানি (Ambani Wedding) পরিবার। বাড়ির ছোট ছেলের বিয়ে বলে কথা। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বইয়ে নিজেদের বাসভবনে পরম্পরাগত অনুষ্ঠানের মাধ্যমে বাগদান সম্পন্ন হয়েছিল মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের (Anant Ambani Radhika Merchant)। তবে এবার মুম্বইয়ে নয়, গুজরাটের জামনগরে আম্বানিদের পৈতৃক বাড়িতে বসছে অনন্ত এবং রাধিকার প্রাক বৈবাহিক আসর। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে উদযাপন। ইতিমধ্যেই অতিথিদের ৯ পাতার ইভেন্ট গাইড এবং ওয়ার্ড্রোব প্ল্যানার পাঠিয়েছে আম্বানি পরিবার।

কী কী নির্দেশ

১ মার্চ সকাল ৮টা থেকে দুপুর ১টার মধ্যে সমস্ত অতিথিকে বিশেষ চাটার্ড ফ্লাইটে দিল্লি বা মুম্বই থেকে জামনগর আনা হবে। ইভেন্ট গাইডে বলা হয়েছে, ‘একজন অতিথি একটি হ্যান্ড লাগেজ এবং একটি হোল্ড লাগেজ আনতে পারেন। দম্পতিরা ৩টি স্যুটকেস। এর বেশি লাগেজ হলে সেটা যে একই ফ্লাইটে পৌঁছবে তার কোনও গ্যারান্টি নেই। তবে আমরা যত তাড়াতাড়ি সম্ভব আনার চেষ্টা করব’। প্রথম দিনকে বলা হচ্ছে ‘ইভনিং ইন এভারল্যান্ড’। ওই দিন সন্ধ্যায় ‘মার্জিত ককটেল’ পোশাক পরবেন অতিথিরা। দ্বিতীয় দিনের ড্রেস কোড হল ‘জঙ্গল ফিভার’। এদিনের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে জামনগরে আম্বানিদের অ্যানিমাল রেসকিউ সেন্টারের বাইরে। অতিথিদের আরামদায়ক পোশাক এবং জুতো পরার পরামর্শ দেওয়া হয়েছে। আর তৃতীয় দিন হল দেশি রোম্যান্স। অতিথিদের জন্য কেশসজ্জাশিল্পী, শাড়ি পরানোর শিল্পী এবং লন্ড্রি সার্ভিসের ব্যবস্থা রেখেছেন আম্বানিরা (Ambani Wedding)।

আরও পড়ুন: আইপিএলে সুযোগ পেয়েছে ছেলে, বাবা বিমানবন্দরে নিরাপত্তা দিলেন রোহিতদের

কারা কারা আসছেন

রিল্যায়্যান্স কর্তা মুকেশ অম্বানীর (Ambani Wedding) কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং অ্যাঙ্কর হেল্‌থকেয়ার-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানকে ঘিরে আপাতত জল্পনা তুঙ্গে। বিয়ে উপলক্ষে গুজরাটে অম্বানীদের জামনগরের বাড়িতে এখন সাজ সাজ রব। অতিথি-অভ্যাগতদের তালিকাও বেশ লম্বা। শোনা যাচ্ছে, তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানে অংশ নেবেন মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটা-র সিইও মার্ক জুকেরবার্গ, ব্ল্যাকরক-এর সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার, অ্যাডোব-এর সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন টমাস ময়নিহান, ভুটানের রাজা-রানির মতো ব্যক্তিত্ব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Anant Ambani

Radhika Merchant

Ambani Wedding


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর