img

Follow us on

Tuesday, May 07, 2024

ICC World Cup 2023: ওয়াংখেড়েতে পাশাপাশি সচিন-বেকহ্যাম! ভারতের জার্সি পরে বিরাটকে ধন্যবাদ মুলারের

India vs New Zeland: ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে বিরাটদের হয়ে গলা ফাটাবেন জার্মানের কিংবদন্তি ফুটবলার

img

বিরাট উচ্ছ্বাস।

  2023-11-14 22:25:28

মাধ্যম নিউজ ডেস্ক: ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) সেমিফাইনালে পাশাপাশি দেখা যাবে দুই কিংবদন্তিকে। একজন ক্রিকেটের, অপরজন ফুটবলের। সব ঠিক থাকলে বুধবার ওয়াংখেড়েতে শচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) পাশে বাইশ গজের বিশ্বযুদ্ধ উপভোগ করতে পারেন ডেভিড বেকহ্যাম (David Beckham)। 

ভারতে বেকহ্যাম

সূত্রের খবর, তিন দিনের ভারত সফরে আসছেন ইংল্যান্ডের কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যাম। তিনি ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসেবে ভারতে আসবেন। সূত্র মারফত শোনা গিয়েছে, এই সফরেই তিনি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ দেখতে পারেন। ওডিআই বিশ্বকাপের মঞ্চে ভারতকে অতীতে টেক্কা দিয়েছে নিউজিল্যান্ড। ৫০ ওভারের বিশ্বকাপে মোট ৯ বার মুখোমুখি হয়েছে মেন ইন ব্লু এবং কিউইরা। তার মধ্যে ৫ বার জিতেছে নিউজিল্যান্ড আর ৪ বার ভারত। চলতি বিশ্বকাপের গ্রুপ পর্বে অবশ্য ব্ল্যাক ক্যাপসদের উড়িয়ে দিয়েছিল মেন ইন ব্লু।

আরও পড়ুন: সাফল্যের দাবিদার রোহিত! অধিনায়কের প্রশংসায় হেড-স্যার দ্রাবিড়

বিরাট বন্ধুত্ব

বিরাট কোহলির সঙ্গে ফুটবলের সম্পর্ক বেশ গভীর। ইন্ডিয়ান সুপার লিগে বিনিয়োগও করেছেন কিং কোহলি। টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসে ফুটবল খেলায় তাঁর স্কিল দেখান বিরাট। জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গেও বিরাটের বন্ধুত্ব রয়েছে। এবার জার্মান কিংবদন্তি থমাস মুলার ভারতীয় দলের জার্সি পরে ধন্যবাদ জানালেন বিরাট কোহলিকে। বিশ্ব ফুটবলে জার্মানির সমর্থক বিরাট। জার্মানির ফুটবলার টনি ক্রুজ জার্সিও উপহার পাঠিয়েছিলেন বিরাট কোহলিকে।

সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন থমাস মুলার। যাতে দেখা গিয়েছে একটি বক্স খুলতেই তার মধ্যে ভারতের জার্সি। পিছনে লেখা মুলার। জার্সি নম্বর ২৫। উচ্ছ্বসিত জার্মান কিংবদন্তি ভিডিয়োর সঙ্গে কোহলিকে মেনশন করে লিখেছেন, ‘এই দেখো বিরাট কোহলি। জার্সির জন্য ধন্যবাদ। বিশ্বকাপের জন্য অনেক শুভেচ্ছা।’ ভিডিয়োতে তাঁর উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতোই। বক্স থেকে জার্সি বের করে দেখালেন। তারপর সেটি পরলেনও। ভারতীয় দলকে তাতানোর জন্য ‘থাম্বস আপ’ও দেখালেন মুলার।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sachin Tendulkar

bangla news

IND vs NZ

ICC World Cup

ICC World Cup 2023

THOMAS MULLER. David Beckham


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর