img

Follow us on

Sunday, Apr 28, 2024

Virat-Anushka: কন্যা ভামিকার পর পুত্র অকায়, অভিনয় থেকে কি নিজেকে সরিয়ে নিচ্ছেন অনুষ্কা?

অনুষ্কা কি এবার সংসারের দিকেই বেশি মন দেবেন?

img

বিরাট-অনুষ্কা জুটির ফাইল ছবি

  2024-02-28 19:14:13

মাধ্যম নিউজ ডেস্ক: বিরাট পরিবারে আবার খুশির খবর। ইতিমধ্যে গোটা বিশ্ব জানে, ক্যারিয়ারের মাঝ পথেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনুষ্কা-বিরাট। আর কয়েক বছর পরেই কোল আলো করে আসে তাঁদের প্রথম কন্যাসন্তান ভামিকা। আবার কয়েক বছর পরেই অন্তঃসত্ত্বা হন অনুষ্কা। আর খুশির খবর এটাই যে গত ১৫ই ফেব্রুয়ারি আবার জন্ম দেন তাঁদের পুত্রসন্তান অকায়ের। বর্তমানে চারজনকে নিয়ে পরিপূর্ণ সংসার বিরাট-অনুষ্কার (Virat-Anushka)। আর এসবের মাঝে অনুষ্কা জানান, আর খুব বেশি ছবিতে অভিনয় করবেন না তিনি। তাহলে কি তিনি এবার সংসারের দিকেই বেশি মন দেবেন? আস্তে আস্তে কি তাহলে অভিনয় থেকে মুখ ফিরিয়ে নেবেন তিনি?

অভিনয় কি সত্যি কমিয়ে দেবেন অনুষ্কা? (Virat-Anushka)

ব্যক্তিগত সংসারিক জীবন এবং কর্মজীবনকে একসাথে মানিয়ে চলা সহজ কাজ নয়। এটি সাধারণ মানুষের ক্ষেত্রেও প্রযোজ্য। অনুষ্কাও প্রথম মা হওয়ার পর থেকেই অভিনয় করা কমিয়ে দিয়েছেন। মা হওয়ার পর তাঁর প্রথম ছবি ছিল ‘চাকদহ এক্সপ্রেস’ যেখানে তাঁকে ঝুলন গোস্বামীর জীবন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। যে ছবি ২০২৪ এই মুক্তি পাবে বলে ধরা হয়েছে। গত দু'বছর হল নিজেকে অভিনয় থেকে সরিয়ে নিয়েছেন অনুষ্কা (Virat-Anushka)। অভিনয় কমিয়ে দেওয়ার জন্য পরবর্তী ক্ষেত্রে তিনি আর বেশি সিনেমাতে অভিনয় করবেন কিনা, তা নিয়ে সবার মধ্যে সংশয় রয়েছে।

এক সাক্ষাৎকারে তিনি কী বলেছিলেন? (Virat-Anushka)

কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, মা হওয়ার পর থেকে তিনি হাতে গোনা কয়েকটি মাত্র ছবিতেই অভিনয় করবেন। মেয়ে ভামিকার পাশে থাকা অনুষ্কার কর্তব্য বলেও তিনি জানান। অনুষ্কার পাশাপাশি বাবা হিসেবে বিরাটের ভূমিকাও বিশাল বলে জানিয়েছিলেন অভিনেত্রী। তিনি আরও জানান, মেয়ের নাকি মাকে ছাড়া এক মুহূর্তও চলে না। সেই কারণেই অভিনয় কমিয়ে দেওয়ার সিদ্ধান্ত অনুষ্কার। আর এখন তাঁদের নতুন পুত্রসন্তান অকায়ের (Virat-Anushka) দেখাশোনার  দায়িত্বও অনুষ্কার। তবে তিনি আবার অভিনয় জগতে ফিরবেন বলেই আশাবাদী সকলে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

Anushka Sharma

bangla news

Bengali news

Indian Movies

Indian Cinema

hindi films

Akaay

Vamika

Indian actress

India's Celebrity


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর