img

Follow us on

Monday, Apr 29, 2024

Virat-Anushka: 'বিরুষ্কা'র কোলে দ্বিতীয় সন্তান, ছেলেন নাম ‘অকায়’, জানালেন কোহলি

পাঁচদিন পর সুখবর শোনালেন কোহলি, অনুষ্কার কোলে পুত্রসন্তান

img

বিরাট ও অনুষ্কার কোলে দ্বিতীয় সন্তান।

  2024-02-21 09:29:17

মাধ্যম নিউজ ডেস্ক: জল্পনার অবসান। বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) কোল আলো করে এল দ্বিতীয় সন্তান।  গত ১৫ ফেব্রুয়ারিই 'বিরুষ্কা'-র সন্তানের জন্ম হয়। পুত্রের নাম রাখা হয়েছে অকায় (Akaay)। মঙ্গলবার সমাজমাধ্যমে সদ্যোজাতের নাম জানিয়েছেন তারকা দম্পতি। মেয়ে ভামিকার জন্মের সময়ও ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। দ্বিতীয় সন্তান জন্মের সময়েও অনুষ্কার পাশে রয়েছেন কোহলি।

ছেলের নাম ‘অকায়’

সোশ্যাল মিডিয়ায় কোহলি পুত্রসন্তানের জন্মগ্রহণের কথা ঘোষণা করে লেখেন, ‘‘অত্যন্ত আনন্দ ও ভালবাসার সঙ্গে আমরা সকলকে জানাতে চাই যে গত ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে, ভামিকার ছোট ভাই অকায়কে আমরা এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আমরা আমাদের এই শুভ সময়ে আপনাদের শুভকামনা ও আর্শীবাদের কামনা করছি। এই মূহূর্তে আমাদের একান্তে থাকতে দেওয়ার অনুরোধ জানাচ্ছি। ভালবাসা ও কৃতজ্ঞতার সঙ্গে বিরাট ও অনুষ্কা।’’ সন্তানের নামকরণের ক্ষেত্রে আগেও অভিনবত্বের পরিচয় দিয়েছেন ‘বিরুষ্কা’। মেয়ে ভামিকার ক্ষেত্রে সংস্কৃত ভাষার উপর ভরসা করেছিলেন দম্পতি। ছেলের নাম রেখেছেন ‘অকায়’। এই শব্দের সঙ্গে যোগ রয়েছে তুর্কি ভাষার। ‘অকায়’ নামের অর্থ ‘পূর্ণিমার চাঁদের আলো।’ যদিও বাংলা অভিধান বলছে, নামের অর্থ কায়াহীন। অর্থাৎ যিনি বিমূর্ত। ঈশ্বর বা পরমাত্মা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

২০২১ সালের ১১ জানুয়ারি কন্যাসন্তান ভামিকার জন্ম দিয়েছিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ৷  সেই সময় ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল। বিরাট প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে এসেছিলেন স্ত্রীর পাশে থাকার জন্য। এবারও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট। সবসময় ছিলেন অনুষ্কার পাশে। আপাতত সুন্দর মুহূর্ত উপভোগে ব্যস্ত বিরাট-অনুষ্কা ৷

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

Anushka Sharma

bangla news

Celebrity Couple


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর