img

Follow us on

Sunday, Apr 28, 2024

Sunny Deol: আপাতত নিলাম হচ্ছে না সানি দেওলের বাসভবন, স্বস্তিতে অভিনেতা

নিলাম হচ্ছেনা ‘সানি ভিলা’-র

img

সানি দেওল (সংগৃহীত ছবি)

  2023-08-21 15:20:43

মাধ্যম নিউজ ডেস্ক: সানি দেওল (Sunny Deol) অভিনীত গদর-২ ছবি বক্স অফিসে ব্যাপক সাফল্যের মুখ দেখেছে। কিন্তু তার মাঝেই খবর রটে যায় যে জুহুতে অভিনেতার বাসভবন যার পোশাকি নাম ‘সানি ভিলা’ (Sunny Deol), তা নাকি নিলামে উঠতে চলেছে। কিন্তু কোন কারণে? তখন জানা যায়, ৫৫ কোটি টাকার ঋণ নিয়ে তা নাকি শোধ করেননি সানি দেওল (Sunny Deol)। ঋণের সেই টাকা তুলতেই ৫৬ কোটি টাকার নিলামে তোলার নোটিশ জারি করে সংশ্লিষ্ট ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

রবিবার নিলামের নোটিশ জারি করে সোমবার তা প্রত্যাহার করে ব্যাঙ্ক

রবিবার ২০ অগাস্ট এই নোটিশ জারি করে ব্যাঙ্ক। তবে ২১ অগাস্ট সেই নোটিস আবার প্রত্যাহারও করে নেয় তারা। রবিবার জারি করা নোটিশ অনুযায়ী, ২৫ অগাস্ট সানি দেওলের বাংলো নিলাম হওয়ার কথা। কিন্তু তার আগে নোটিশ প্রত্যাহারের পিছনে কিছু অনিবার্য কারণ রয়েছে বলে দাবি করেছে ব্যাঙ্ক। অন্যদিকে সানি দেওলের (Sunny Deol) ম্যানেজারের দাবি, ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেই নাকি সমস্যা সমাধানের জন্য বদ্ধপরিকর অভিনেতা (Sunny Deol)। শোনা যাচ্ছে, সানিকে (Sunny Deol) আরও একমাস সময় দেওয়া হয়েছে।

২০২২ সালের ডিসেম্বর থেকেই ঋণ পরিশোধ করতে পারছিলেন না অভিনেতা (Sunny Deol)

বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে খবর, ২০২২ সালের ডিসেম্বর মাস থেকেই নাকি ঋণের কিস্তি শোধ করতে পারছিলেন না অভিনেতা (Sunny Deol)। এই এক মাসের মধ্যে অভিনেতাকে ব্যাঙ্কের ঋণ শোধ করতে হবে। যদি তা সম্ভব হয় তাহলেই ‘সানি ভিলা’ (Sunny Deol) আর নিলামে উঠবে না। এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত ছবি। জানা গিয়েছে ৩৫০ কোটি টাকার ব্যবসা করে আপাতত ৪০০ কোটির দিকে এগোচ্ছে ‘গদর-২’।

 

আরও পড়ুন: রকেটের গতিতে ছুটছে ‘গদর ২’, মাত্র ছ’ দিনে রোজগার কত জানেন?

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Gadar 2

Sunny Deol residence


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর