img

Follow us on

Saturday, Apr 27, 2024

Parambrata-Piya Marriage: জল্পনাই সত্যি হল, অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে ঘর বাঁধছেন পরমব্রত!

Tollywood Tales: আজ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী....

img

পরমব্রত-অনুপম-পিয়া (সংগৃহীত ছবি)

  2023-11-27 15:36:20

মাধ্যম নিউজ ডেস্ক: গুঞ্জন অনেক ধরেই চলছিল (Tollywood Tales)। অবশেষে প্রকাশ্যে এল, ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata-Piya Marriage) এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর বিয়ের খবর। বর ও কনে পক্ষের সূত্রে অবশ্য জানা গিয়েছে, নিমন্ত্রিত অতিথিদের তালিকা খুব বড় কিছু হবে না। সোমবার বিকালে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারবেন পরমব্রত-পিয়া। ইন্ডাস্ট্রি থেকে সেভাবে আমন্ত্রিত নন কেউই, তবে ব্যক্তিগতভাবে দুজনের বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু সেখানে হাজির থাকবেন বলে জানা গিয়েছে।

অনুপম রায়ের সঙ্গে ডিভোর্স হয় পিয়া চক্রবর্তীর

পরমব্রতর সঙ্গে গাঁটছড়া বাঁধা পিয়া চক্রবর্তী (Parambrata-Piya Marriage) অবশ্য আগে ছিলেন গায়ক অনুপম রায়ের ঘরণী। বছর দুই আগেই তাঁদের ডিভোর্স হয়। ২০২১ সালে অনুপম রায় এবং পিয়া দুজনেই সমাজ মাধ্যমে পোস্ট করে সে কথা জানান। তখনই কোনও কোনও মহল থেকে শোনা গিয়েছিল এই বিচ্ছেদের জন্য তৃতীয় ব্যক্তি হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। তবে পরমব্রত একথা বারবারই নাকচ করেছেন এবং বলেছেন যে পিয়া তাঁর খুব ভালো বন্ধু। পরমব্রত তখন বলেন, ‘‘দুটো মানুষ বিচ্ছেদের কথা ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে একটা তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্খিত নয়। …. প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম। খুব খারাপ লেগেছিল।’’ সেসময় নাকচ করলেও পিয়া (Parambrata-Piya Marriage) ও তাঁর সম্পর্কের নাম যে শুধু ভালো বন্ধু নয়, তা আজ বোঝা গেল (Tollywood Tales)।

নেদারল্যান্ডসের চিকিৎসকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন পরমব্রত

এর আগে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata-Piya Marriage) অবশ্য দীর্ঘদিন লিভ-ইন রিলেশনে ছিলেন নেদারল্যান্ডসের চিকিৎসক ইকার সঙ্গে (Tollywood Tales)। করোনার সময়েই পরমব্রত এবং ইকার সম্পর্ক ভেঙে যায়। ৪৩ বছর বয়সী পরমব্রত ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা বলেই পরিচিত। এর পাশাপাশি ছবি পরিচালনার কাজও করেন তিনি। টলিউডের পাশাপাশি এখন তাঁকে কাজ করতে দেখা যাচ্ছে বলিউডেও। টালিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যায়, লন্ডনে পরমব্রতর শুটিংয়ে উড়ে গিয়েছিলেন পিয়া। আবার পার্ক স্ট্রিটের এক নামী রেস্তোরাঁয় পিয়া ও তাঁর মা এবং পরমব্রতকে একসঙ্গে দেখা গিয়েছিল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Covid

Bollywood

bangla news

Bengali news

Tollywood

Parambrata chattopadhyay

Piya Chakrovorty

singer Anupam Roy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর