img

Follow us on

Monday, Apr 29, 2024

Actor Shreyas Talpade: শ্যুটিং থেকে ফিরে হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে, কেমন আছেন অভিনেতা?

জনপ্রিয় অভিনেতা শ্রেয়স তলপড়ে আক্রান্ত হৃদরোগে...

img

অভিনেতা শ্রেয়স তলপরে (সংগৃহীত ছবি)

  2023-12-15 12:46:39

মাধ্যম নিউজ ডেস্ক: বৃহস্পতিবার সন্ধ্যায় শ্যুটিং থেকে ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সী বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে (Actor Shreyas Talpade)। জানা গিয়েছে, এরপরেই অভিনেতাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে ভর্তি করানো হয়েছে মুম্বইয়ের অন্ধেরি এলাকার বেলভিউ হাসপাতালে এবং এখানেই তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। শেষ খবর মিলেছে, অভিনেতা আগের থেকে সুস্থ রয়েছেন।

বৃহস্পতিবার শ্যুটিং সেটে বেশ তরতাজা ছিলেন শ্রেয়স

সূত্রের খবর, বৃহস্পতিবার গোটা দিনই সুস্থ এবং তরতাজা ছিলেন শ্রেয়স (Actor Shreyas Talpade)। 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এর শ্যুটিং করছিলেন তিনি। বেশ চনমনে ভাবেই সেটে সবার সঙ্গেই তাঁকে হাসি ঠাট্টা মজা করতে দেখা যায়। শ্যুটিং শেষ করে তিনি বাড়িতে ফিরে আসেন এবং স্ত্রীকে জানান তাঁর অস্বস্তি বোধের কথা। এরপরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, পথে অভিনেতার অবস্থা আরও খারাপ হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সন্ধ্যার কিছু পরেই অভিনেতা ভর্তি হন এবং তাঁর অপারেশন হয় রাত্রি দশটা নাগাদ। বর্তমানে তিনি সুস্থ আছেন। আগামী কয়েক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।

অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন শ্রেয়স

অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। মূলত হিন্দি এবং মারাঠি ছবিতেই তাঁকে বেশিরভাগ দেখা গিয়েছে। ২০০৫ সালে তাঁর অভিনীত 'ইকবাল' ছবি সুপার-টুপার হিট হয়। এই ছবিতে তাঁকে (Actor Shreyas Talpade) প্রত্যন্ত গ্রামের একজন মূক বোলারের ভূমিকায় দেখা যায়। প্রতিভাবান বোলার, কোচের (ভূমিকায় ছিলেন নাসিরুদ্দিন শাহ) প্রশিক্ষণে দেশের হয়ে খেলার সুযোগ পান। পরবর্তীকালে ২০০৭ সালের বক্স অফিসে রিলিজ হয় 'ওম শান্তি ওম'। সেখানে শাহরুখ খানের সহ অভিনেতা হিসেবে নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রাখেন শ্রেয়স (Actor Shreyas Talpade)। 'গোলমাল রিটার্ন', 'হাউসফুল-টু' এ সমস্ত সিনেমাতেও তাঁকে দেখা গিয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Actor Shreyas Talpade

bollywood actor suffers heart attack

Bellevue Hospital in Mumbai

Om Shanti Om

Golmaal Returns

Housefull 2

Iqbal movie

Hindi and Marathi cinema actor

box-office hit films


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর