img

Follow us on

Sunday, Apr 28, 2024

Shah Rukh Khan Wife: শাহরুখ খানের স্ত্রীকে ইডির তলব! সোশ্যাল মিডিয়াতে জোর জল্পনা

'ডাঙ্কি' মুক্তির আগে শাহরুখ-পত্নীকে ঘিরে নয়া বিপত্তি?

img

শাহরুখ খান এবং গৌরী খান। সংগৃহীত চিত্র।

  2023-12-20 19:14:30

মাধ্যম নিউজ ডেস্ক: মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার সর্বত্র ছড়িয়ে পড়েছিল একটি খবর, শাহরুখ খানের স্ত্রীকে (Shah Rukh Khan Wife) তলব করছে ইডি। মুহূর্তেই এই খবর চারদিকে ভাইরাল হয়ে গিয়েছিল। 'ডাঙ্কি' মুক্তির আগে এই খবরে রীতিমতো সঙ্কট তৈরি হয়ে গিয়েছিল পরিবারে। অবশেষে এই সব অভিযোগকে মিথ্যা বলে দাবি করল ইডি। বিবৃতি দিয়ে তারা এমনটা জানিয়েছে বলে জানা গিয়েছে। ভক্তদের অনুমান, এর পিছনে শাহরুখ খানকে কলঙ্কিত করার উদ্দেশ্য থাকতে পারে।

কী খবরে গুজব ছড়ায় (Shah Rukh Khan Wife)?

সূত্রে জানা গিয়েছে, রাত পোহালেই মুক্তি পাবে শাহরুখ খানের ডাঙ্কি। কিন্তু আগেই বিপত্তি নেমে এসেছিল। এই বলিউড অভিনেতার পত্নী গৌরি খানকে (Shah Rukh Khan Wife) ইডি তলব করছে বলে জানা গিয়েছিল। এমনকি তাঁকে নাকি আর্থিক দুর্নীতির মামলায় নোটিশ পাঠানো হয়। মঙ্গলবার দুপুর থেকেই এই খবর সর্বত্র ছড়িয়ে পড়েছিল। আরও বলা হয় ১৯ ডিসেম্বর তাঁকে ইডির পক্ষ থেকে এই নোটিশ দেওয়া হয়েছিল। এই গুজব সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু এই ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। অবশেষে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বক্তব্য প্রকাশ করে ঘটনার সত্যতা নিয়ে মন্তব্য করে।

ইডির বক্তব্য

উল্লেখ্য, গৌরী খান (Shah Rukh Khan Wife) ছিলেন তুলসিয়ান গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ২০১৫ সাল থেকে ছিলেন তিনি এই পদে। সূত্রে আরও জানা গিয়েছ, এই কোম্পানির বিরুদ্ধে আর্থিক দুর্নীতির তদন্ত করতে নামে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই বিষয়ের সঙ্গে যুক্ত সকল অভিযুক্তদের জিজ্ঞসাবাদ করা হচ্ছে। প্রায় ৩০ কোটির বেশি টাকার প্রতারণা করা হয়েছে বলে জানা গিয়েছে। ফলে দুর্নীতির বিষয়ে কোম্পানির অর্থ সংক্রান্ত তথ্য চাওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর এখনও কোনও মন্তব্য করেননি বলে জানা গিয়েছে। গৌরী খানের নামে গুজব ছড়ালে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ইডি নোটিশ পাঠানোর বিষয়টি অস্বীকার করে। এরপর থেকেই শাহরুখ খান অনেকটাই স্বস্তি পেয়েছেন বলে মনে করছেন ভক্তরা। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Shah Rukh Khan

Enforcement Directorate

bangla news

Bengali news

Madhyam

viral

Shah Rukh Khan Wife

Gauri Khan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর