img

Follow us on

Thursday, May 02, 2024

Jawan: প্রথম শো ভোর ৫টায়! কিং খানের ‘জওয়ান’ ঘিরে উন্মাদনা কলকাতায়, টিকিটের দাম কত?

মুক্তির আগেই নয়া কীর্তি গড়ে ফেলল শাহরুখের ‘জওয়ান’! জানেন কি?

img

জওয়ান সিনেমার পোষ্টার। সংগৃহীত চিত্র।

  2023-09-06 14:48:47

মাধ্যম নিউজ ডেস্ক: আর বাকি মাত্র একটা দিন। বৃহস্পতিবার দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহু-প্রতিক্ষিত ছবি ‘জওয়ান’। আর এই ছবি ঘিরে দর্শকদের মধ্যে তুমুল উন্মাদনা।  বিশেষ করে কিং খানের ভক্তদের। এক সপ্তাহ আগে, গত শুক্রবার অগ্রিম বুকিং শুরু হয়েছিল। টিকিটের দাম চড়া হওয়া শর্তেও নিমিষেই বিক্রির হয়ে যাচ্ছে টিকিট। নিমেষেই সব শো হাউসফুল। এর পরই, কয়েকটি মাল্টিপ্লেক্স ভোর ৫টায় বিশেষ শো রাখার সিদ্ধান্ত নেয়।

ভোর ৫ টায় ফার্স্ট ডে ফার্স্ট শো?

রবিবার পর্যন্ত জানা গিয়েছিল, কলকাতায় ‘জওয়ান’-এর প্রথম শো হবে সকাল ৬টার পর। কিন্তু সোমবার নিউটাউনের একটি মাল্টিপ্লেক্স (মিরাজ সিনেমাজ) ভোর ৫টায় ছবি শো রাখার সিদ্ধান্ত নিয়েছে। এর পরই দর্শক মহলে তীব্র আলোড়ন শুরু হয়েছে। এর আগে ভোর ৫ টায় কোনও ছবির শো দেখানো হয়নি কলকাতায়। ‘কেজিএফ ২’ এবং ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজেও ব্যাপক উন্মাদনা ছিল। কিন্তু সেগুলিও সকাল ৬ টায় দেখানো হয়। এমনকি, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা দেখনো হয় সকাল ৬টা ৪৫ মিনিটে। কিন্তু, এবার সব রেকর্ড ভেঙে দিল ‘জওয়ান’। সেদিক দিয়ে বলা যেতেই পারে, মুক্তির আগেই নয়া কীর্তি গড়ে ফেলল শাখরুখের ‘জওয়ান’।

ভোর ৫টায় শো রাখা প্রসঙ্গে মিরাজ সিনেমাজের এক শীর্ষ কর্তা জানান, এখনও পর্যন্ত কলকাতায় প্রেক্ষাগৃহে সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে। তাই এই সুযোগ হাতছাড়া করতে চাননি। তাঁর মতে, অনুরাগীদের দিকটা ভেবেই নাকি এই সিদ্ধান্ত। এদিকে, ছবির পরিবেশনার দায়িত্বে থাকা এসভিএফ-এক কর্তা জানান, এখনও ছবির প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর তরফে কোনও অনুমতি আসেনি। তা না নিয়েই শো রাখা হয়েছে। 

কোথায় কত দাম টিকিটের?

হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। ‘জওয়ান’ (Jawan) সিনেমা মুক্তি পাচ্ছে টুডি এবং আইম্যাক্স ফরম্যাটে। মুম্বইতে এই টিকিটের দাম ২৩০০ টাকা এবং দিল্লিতে এই সিনেমার টিকিটের মূল্য ২৪০০ টাকা। কলকাতাতেও এই সিনেমার টিকিট মূল্য নেহাত কম নয়। কলকাতায় মণি স্কোয়ারে টিকিটের দাম— শুক্রবারের জন্য ৭৫০ টাকা, কোয়েস্ট মলে টিকিটের দাম ১১৭০ টাকা, সিটি সেন্টারে টিকিটের দাম ৩৫০ টাকা এবং সাউথ সিটিতে টিকিটের দাম ১৭০০ টাকা। যদিও শহরতলিতে সিনেমার টিকিটের দাম কিছুটা কম। মধ্যমগ্রামে, বারাসতে স্টার মলে ৩০০ টাকা, দমদমে ডায়মন্ড প্লাজাতে টিকিটের মূল্য ৫৫০ টাকা। হাওড়া অবনীতে টিকিট মূল্য ৪৫০ টাকা। সব মিলিয়ে জওয়ান শুক্রবার জমজমাট হাউসফুল। দর্শক মহলেও তীব্র উচ্ছ্বাস দেখার মতন।

সিনেমার ট্রেলারে কী রয়েছে?

জওয়ান (Jawan) সিনেমার ট্রেলার দেখে ইতিমধ্যে অনেক দর্শকের মন জয় করে নিয়েছে ‘জওয়ান’। এই সিনেমাতে ডবল রোল বা দ্বৈত ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। একই সঙ্গে তিনি ছেলে এবং বাবার চরিত্রের অভিনয় পালন করবেন। খলনায়কের ভূমিকা পালন করছেন বিজয় সেতুপতি। মা এবং নায়িকার চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ব্যবসায়ীদের আশা, ‘পাঠান’-এর চেয়েও বেশি ব্যবসা করবে ‘জওয়ান’।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Jawan

bangla news

Bengali news

Shah Rukh Khan 


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর