img

Follow us on

Saturday, Apr 27, 2024

Shah Rukh Khan: আসছে কিং খানের 'জওয়ান', হু হু করে বিক্রি হচ্ছে অগ্রিম টিকিট!

শাহরুখ ভক্তরা এখন থেকেই উত্তেজিত! কেন জানেন?

img

শাহরুখ খানের নতুন এই ছবি নিয়ে ভক্ত মহলে ব্যাপক উত্তেজনা। সংগৃহীত ছবি

  2023-08-24 19:11:48

মাধ্যম নিউজ ডেস্ক: বছরের শুরুতেই কিং খান (Shah Rukh Khan) তাঁর 'পাঠান' দিয়ে বক্স অফিস মাতিয়ে রেখেছিলেন। ভারত থেকে বিদেশ, ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল পাঠান। এবার পাঠান ঝড়ের পর আসতে চলেছে শাহরুখ খান অভিনীত 'জওয়ান'। আবার একটি অ্যাকশন ও বিনোদনমূলক ছবি নিয়ে ফিরে আসছেন তিনি। ছবির অফিসিয়াল পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই শাহরুখ ভক্তদের মধ্যে উত্তেজনা চরমে। এখানে নাকি সম্পূর্ণ নতুন রূপে শাহরুখকে দেখা যাবে। গত ১০ জুলাই ছবির প্রিভিউ মুক্তি পাওয়ার পর ভক্তদের মধ্যে সেই উত্তেজনা আরও বেড়ে যায়। আগামী ৭ই সেপ্টেম্বর বিশ্ব জুড়ে মুক্তি পেতে চলছে 'জওয়ান'। ভক্তরা এখন থেকে দিন গুনতে শুরু করে দিয়েছেন। হাতে মাত্র দুই সপ্তাহ, তার পরেই আবার ঝড় তুলবেন বাদশা কিং খান। ইতিমধ্যেই আরব আমিরশাহি থেকে শুরু করে আমেরিকাতে টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। মুক্তির আগেই চরম সাড়া জাগিয়েছে এই ছবি।

কোথায় কোথায় এবং কতগুলি প্রেক্ষাগৃহে দেখা যাবে 'জওয়ান' (Shah Rukh Khan)?

বছরের শুরুতেই 'পাঠান' মুক্তি পাওয়ার পর তা দারুণ সাফল্য লাভ করে ভারত থেকে শুরু করে সুদূর বিদেশেও। আমেরিকাতেও একটি এই ধরনের ভারতীয় ছবি নিয়ে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। প্রবাসী ভারতীয়রা সেখানে তো ছিলেনই, সঙ্গে বিদেশিদের মধ্যেও উন্মাদনা কম ছিল না। এবার আগের বারের মতোই 'জওয়ান' ছবিটিও মুক্তি পাবে বিদেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে। আমেরিকার মোট ৩৬৭ টি জায়গায় ১৬০০ স্ক্রিনে মুক্তি পাবে এই ছবিটি। তাছাড়াও ভারতের প্রায় সব সিনেমা হলেই মুক্তি পাবে এই ছবিটি (Shah Rukh Khan)। ইতিমধ্যে ৯৭০০ রও বেশি টিকিট অগ্রিম বিক্রি হয়ে গিয়েছে। যার থেকে মোট আয় এখনও পর্যন্ত ১ কোটি ২০ লক্ষ ছাড়িয়েছে। অনুমান করা হচ্ছে মুক্তি পাওয়ার আগে পর্যন্ত মোট ৩ কোটি টাকারও বেশি অগ্রিম বুকিং হতে পারে।

ছবির (Shah Rukh Khan) প্রচারে কী সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা?

'জওয়ান' মুক্তির আগেই 'পাঠান' এর যেভাবে সাফল্য এসেছিল, সেই মন্ত্রেই বিশ্বাস রাখছেন বাদশা। পাঠান মুক্তির আগে কোনও রকম প্রচার মূলক অনুষ্ঠানে দেখা যায়নি শাহরুখকে। শুধু মাত্র সোশ্যাল মিডিয়া এবং পোস্টারের মাধ্যমেই প্রচার চালিয়েছিলেন। ঠিক এবারও একই পরিকল্পনা করেছেন নির্মাতারা। ছবিটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার, এটি তাঁর প্রথম হিন্দি ছবি। মুখ্য চরিত্রে শাহরুখ (Shah Rukh Khan) ছাড়াও দেখা যাবে বিজয় সেথুপতি ও নয়নথারাকে। ছবি মুক্তি পেতে চলেছে আগামী ৭ই সেপ্টেম্বর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Shah Rukh Khan

Jawan

bangla news

Bengali news

Bollywood Movie

box office advance booking


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর