img

Follow us on

Friday, May 10, 2024

Shah Rukh Khan: শ্যুটিংয়ে নাক ফাটলো শাহরুখের! হাসপাতালে অস্ত্রোপচারের পর কেমন আছেন?

বলিউডের ৩১ বছরের কেরিয়ারে একাধিকবার চোট-আঘাত পেয়েছেন শাহরুখ

img

শাহরুখ খান (সংগৃহীত ছবি)

  2023-07-04 18:02:59

মাধ্যম নিউজ ডেস্ক: লস অ্যাঞ্জেলেসে একটি প্রজেক্টের সেটে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনার শিকার হন শাহরুখ খান (Shah Rukh Khan)। জানা গিয়েছে, সেখানেই অস্ত্রোপচার করা হয়েছে বলিউড বাদশার। অভিনেতার নাকে বর্তমানে ব্যান্ডেজ বাঁধা রয়েছে বলে খবর। সূত্রের খবর, কিং খান বর্তমানে সুস্থ রয়েছেন এবং মুম্বইয়ে তাঁর নিজ বাসভবনে বিশ্রাম নিচ্ছেন। আন্তর্জাতিক কয়েকটি সংবাদ সংস্থার দাবি, ‘এসআরকে লস অ্যাঞ্জেলেসে একটি প্রজেক্টের জন্য শ্যুটিং করছিলেন এবং সেই সময় নাকে চোট পান। তাঁর রক্তক্ষরণ শুরু হয় এবং সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

বলিউডের ৩১ বছরের কেরিয়ারে একাধিকবার চোট-আঘাত পেয়েছেন শাহরুখ (Shah Rukh Khan)

তবে এই প্রথম নয়, ৩১ বছরের দীর্ঘ কেরিয়ারে চোট-আঘাত এসেছে শাহরুখের কাছে বারে বারে। তবে প্রতিবারই তিনি সেসব দূরে ঠেলে আবারও ঘুরে দাঁড়িয়েছেন নিজের ছন্দে। বছর ছয়েক আগে, ২০১৭ সালে তাঁর একটি ছোট অপারেশন হয়। সেবছর মুক্তি পেয়েছিল রইস। জানা যায়, শ্যুটিংয়ের সময় হাঁটুতে চোট পান তিনি। অন্যদিকে, ২০১৩ সালেও চেন্নাই এক্সপ্রেসের শুটিং শেষ হওয়ার পর কিং খানকে অপারেশন করাতে হয়। ২০০৯ সালে বাম কাঁধের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার জন্য অপারেশন করেন বলিউড বাদশা।

সাড়ে চারবছর পর বলিউডে ফের ঝড় তোলে শাহরুখের (Shah Rukh Khan) পাঠান

বিগত ৪ বছর রুপোলি পর্দা থেকে দূরেই ছিলেন শাহরুখ খান। করোনার হানা, ছেলে আরিয়ানের মাদক মামলায় জেলে যাওয়া এসব পেরিয়ে  অবশেষে চলতি বছরের জানুয়ারি মাসে তাঁর অভিনীত 'পাঠান' মুক্তি পায়। দেশ-বিদেশে ঝড় তোলে এই ছবি। মোট ১,০০০ কোটি টাকার ব্যবসা করে পাঠান। আপাতত তাঁর নতুন ছবি 'জওয়ান' মুক্তির অপেক্ষায় রয়েছে। জানা গিয়েছে, ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। শাহরুখ-গৌরীর হোম প্রোডাকশন ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ থেকে এই সিনেমা আসছে। বলিউডের অন্দরের খবর, মেয়ের সঙ্গে শাহরুখের যুগলবন্দি দেখা যেতে পারে পর্দায়। সুজয় ঘোষ পরিচালিত একটি অ্যাকশন থ্রিলারে কাজ করতে পারেন শাহরুখ-সুহানা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Shah Rukh Khan

bangla news

Bengali news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর