img

Follow us on

Saturday, May 04, 2024

Virat Anushka: বিরাট-অনুষ্কার সংসারে নতুন অতিথি! কেন বাড়ি থেকে বেরচ্ছেন না বলিউড কুইন?

Anushka Sharma Pregnant: ফের মা হবেন অনুষ্কা? একাই ট্যুরে যাচ্ছেন বিরাট 

img

ভামিকার খেলার সঙ্গী আনছেন বিরটা-অনুষ্কা। এমনই গুঞ্জন বলিউডে।

  2023-09-30 15:45:25

মাধ্যম নিউজ ডেস্ক: নতুন খবর দিতে চলেছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ফের মা হতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, তিন মাসেরও বেশি তিনি অন্তঃসত্ত্বা। গত কয়েক মাস ধরেই অনুষ্কা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, নানা গুঞ্জন। সম্প্রতি বাড়ি থেকে নাকি এক্কেবারেই বেরচ্ছেন না অনুষ্কা। এই সময় বাইরে বেরলে ঝুঁকিপূর্ণ হতে পারে ব্যাপারটা। সাধারণত, প্রথম এবং দ্বিতীয় ট্রাইমেস্টারে গর্ভবতীরা বাড়িতে থেকেই বিশ্রাম করেন।

কেন রটল এমন খবর

সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকে বিরাট ও অনুষ্কাকে একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, মুম্বইয়ের ওই ক্লিনিকে ফোটোশিকারিদের মুখোমুখি হতেই বিরাট কোহলি নিজে তাঁদের ছবি প্রকাশ্যে আনতে বারণ করেন। তিনি নিজে খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলেও জানান। সামনেই বিশ্বকাপ। ঘরের মাঠে একদিনের ওয়ার্ল্ড কাপ খেলতে নামবে টিম ইন্ডিয়া। তার আগে নতুন সন্তান আগমনের খবর কোহলি ঘোষণা করবেন কিনা, এখন সেটাই লাখ টাকার প্রশ্ন। 

গত কয়েক সপ্তাহ ধরেই খবর শোনা যাচ্ছিল যে, অভিনেত্রী অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা। এই কারণেই তাঁকে খুব একটা প্রকাশ্যে দেখা যাচ্ছে না। বর্তমানে তাঁদের মেয়ে ভামিকা কোহলির বয়স দু’বছর। ২০২১ সালে মেয়ে ভামিকার জন্ম দেন অভিনেত্রী। প্রায় দু’বছর হয়ে গেল এখনও মেয়েকে সে ভাবে প্রকাশ্যে আনেননি তাঁরা। এর মাঝে ফের খুশির খবর কোহলি পরিবারে। ম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানে যে ছবিগুলি পোস্ট করেছিলেন, তাতে তাঁকে দেখে গর্ভবতী বোঝা যায়নি। কারণ শাড়ি কিংবা ঢিলে‌ঢালা চুড়িদার পরেই ছবিগুলি তুলেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: নিবিড় অরণ্য আর ইছামতীর বুকে নৌ-বিহার, হাত বাড়ালেই "বিভূতিভূষণ অভয়ারণ্য"

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের , Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bollywood news

Virat Kohli

Bollywood

Anushka Sharma

Virat Anushka

bangla news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর