img

Follow us on

Saturday, Apr 27, 2024

Indian Movie: প্রথমবার বড় পর্দায় অক্ষয় কুমার ও টাইগার শ্রফ জুটি, আবেগে ভাসছেন ভক্তরা

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তি পাচ্ছে কবে?

img

অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। ফাইল চিত্র

  2024-01-05 17:30:46

মাধ্যম নিউজ ডেস্ক: নতুন বছরের শুরুতেই খুশির খবর সিনেমাপ্রেমীদের, বিশেষ করে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ প্রেমীদের জন্য। এবার এক পর্দায় দেখা মিলবে দুই জনপ্রিয় তারকার। এই খবর আগেই প্রকাশ হলেও এবার সেই অপেক্ষার আগুনে ঘি ঢাললেন তারকা জুটি। অক্ষয় কুমার নতুন বছরের শুরুতেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে টাইগারের সঙ্গে জেট স্কিয়িংয়ের একটি ছবি শেয়ার করেছেন এবং ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। এখানে কমেন্টে নতুন বছরের শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন ভক্তরা। প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে কাজ করছেন তাঁরা। এছাড়াও তাঁর পোস্ট থেকে জানা গিয়েছে, ২০২৪ এর ইদে মুক্তি পাবে তাঁদের ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। তবে কোন ইদে মুক্তি পাবে ছবিটি (Indian Movie), তা এখনও স্পষ্ট করেননি তিনি। আর এই পোস্টটি পেতেই খুশির আবহাওয়া দুই তারকা ভক্তদের মধ্যে।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবি প্রসঙ্গ (Indian Movie)

এই সিনেমার শুটিং অনেকদিন আগে থেকেই শুরু হয়েছিল। তখন থেকেই সবার মধ্যে উন্মাদনা জন্ম নেয়। এই ছবির শুটিং চলাকালীন অক্ষয় কুমার আঘাতও পেয়েছিলেন। সাধারণত অক্ষয় কুমার সিনেমাতে অ্যাকশন সিন (Indian Movie) করার সময় কোনও স্টান্টম্যান বা বডি ডাবল-এর সাহায্য নেন না, সম্পূর্ণ নিজেই সেই দৃশ্যটি তৈরি করেন। তাই অনেক ঝুঁকি নিয়েই তিনি শুটিং-এর কাজ করেন। এই সিনেমার শুটিং-এর সময়ও এই ধরনের একটি অ্যাকশন সিন করার সময় আঘাত পান তিনি। তবে পরে প্রাথমিক চিকিৎসা করিয়ে আবার সেটে ফেরেন তিনি।

ছবির পরিচালকের দায়িত্বে কে? কারা অভিনয় করেছেন?

‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত জনপ্রিয় পরিচালক আলী আব্বাস জাফরের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি (Indian Movie) ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। এই সিনেমাতে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ ছাড়াও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, পৃথ্বীরাজ সুকুমারন ও জাহ্নবী কাপুরের মতো আরও অভিনেতা-অভিনেত্রী। এই ছবির প্রযোজনার দায়িত্বে আছেন বাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশন মেহরা এবং আলি আব্বাস জাফর।

পুরানো ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র সঙ্গে কি কোনও মিল থাকছে?

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মুক্তি পাওয়া ডেভিড ধাওয়ান  পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমাটি (Indian Movie) মূলত একটি কমেডি ছবি ছিল, যেখানে অমিতাভ বচ্চন, গোবিন্দ, মাধুরী দীক্ষিত, রবিনা ট্যান্ডন, অনুপম খের, পরেশ রাওয়ালের মতো অভিনেতাদের অভিনয় করতে দেখা গিয়েছিল, কিন্তু এই নতুন সিনেমাতে পুরনো সিনেমার কোনো মিল আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু সিনেমাপ্রেমীরা এই ছবির মুক্তির অপেক্ষাতেই আছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Akshay Kumar

bangla news

Bengali news

Hindi Cinema

Indian actor

indian movie

hindi movie

Tiger Shroff

Bade Miyan Chote Miyan


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর