img

Follow us on

Monday, May 06, 2024

Shah Rukh Khan: "কতগুলি অ্যাওয়ার্ড পয়সা দিয়ে কিনেছেন?" শাহরুখকে কে এমন প্রশ্ন করেছিলেন?

শাহরুখের বিরুদ্ধে টাকা দিয়ে অ্যাওয়ার্ড কেনার অভিযোগ কে করলেন?

img

শাহরুখ খান এবং বিদ্যা বালান, ফাইল ছবি

  2023-08-27 19:32:18

মাধ্যম নিউজ ডেস্ক: বর্তমানে এখন চর্চার বিষয় জাতীয় পুরস্কার। গত বৃহস্পতিবার ঘোষণা করা হয় ৬৯ তম জাতীয় পুরস্কার। আর এবার বিজেতাদের তালিকা অনেকটাই দীর্ঘ। আর এই জাতীয় পুরস্কারের অনুষ্ঠানের মাঝে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল একটি ভিডিও, যেটি একটি অন্য অ্যাওয়ার্ড শো-এর। যেখানে বিদ্যা বালানকে সরাসরি শাহরুখ খানকে (Shah Rukh Khan) প্রশ্ন করতে শোনা যায়, কর্মজীবনে কতগুলি অ্যাওয়ার্ড তিনি পয়সা দিয়ে কিনেছেন?"

কী ঘটেছিল সেই অ্যাওয়ার্ড শো'তে?

কয়েক বছর আগে আইফা ২০১৩-র অ্যাওয়ার্ড শো'তে শাহরুখ খানকে (Shah Rukh Khan) তাঁর কর্মজীবনে পাওয়া অ্যাওয়ার্ড সম্বন্ধে মুখ খুলতে দেখা যায়। সেখানে তিনি উল্লেখ করেন, তাঁর প্রাপ্ত অ্যাওয়ার্ডের সংখ্যা ১৫০টিরও বেশি। এই অ্যাওয়ার্ড শোতে সঞ্চালকের দায়িত্বে ছিলেন খোদ শাহরুখ খান। এই অ্যাওয়ার্ড শো'তে দর্শকাসনের সামনের সারিতে উপস্থিত ছিলেন বিদ্যা বালান। তাঁকে উদ্দেশ্য করে শাহরুখ জিজ্ঞাসা করেন, তিনি কতগুলি অ্যাওয়ার্ড পেয়েছেন? এর উত্তরে বিদ্যা বালান বলেন, মাত্র ৪৭ টি। আর এরপরেই হেসে ওঠেন আইফা অ্যাওয়ার্ড শো-এর দ্বিতীয় সঞ্চালক শাহিদ কাপুর। শাহরুখ খানের সহ সঞ্চালক সেই সময় শাহরুখকে জিজ্ঞাসা করেন, তিনি কটি পেয়েছেন? তখন শাহরুখ বলেছিলেন, "আমি কোনওদিন আমার অ্যাওয়ার্ড-এর সংখ্যা গুনি না। তবে এইটুকু বলতে পারি ১৫৫ টির মতো অ্যাওয়ার্ড আছে।" আর এখানেই শুরু হয় বিতর্ক। পাল্টা বিদ্যা শাহরুখকে জিজ্ঞাসা করেন, "এই ১৫৫ টি অ্যাওয়ার্ডের মধ্যে কতগুলি পয়সা দিয়ে কিনেছেন?" তাতে কিং খান জবাব দেন, ১৫০ টার মতো। আর এই ভিডিওটি চরম ভাইরাল হয় গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

কিং খানের পরবর্তী ছবি কবে মুক্তি পাবে?

দীর্ঘ অনেক দিন পর শাহরুখ খানের (Shah Rukh Khan) 'পাঠান' সিনেমার মাধ্যমে প্রত্যাবর্তন হয়। যেখানে তিনি ১০০০ কোটি টাকার ব্যবসা করেন। এটি এখনো পর্যন্ত বলিউডের সবথেকে বেশি উপার্জিত সিনেমা হিসাবে পরিচয় পেয়েছে। আবার চলতি বছরের সেপ্টেম্বরে আসতে চলেছে তাঁর নতুন ছবি 'জওয়ান'। যে ছবির প্রি-বুকিং অনেকদিন আগেই শুরু হয়ে গেছে। শুধু ভারতবর্ষ নয়, বিশ্বের অনেক জায়গাতেই এই ছবি মুক্তি পাবে। এই সিনেমায় রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতি। তাছাড়াও এক চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Shah Rukh Khan

bangla news

Bengali news

bidya balan

film award


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর