img

Follow us on

Monday, Apr 29, 2024

Dinesh Phadnis Death: ‘সিআইডি’-র ইনস্পেক্টর ফ্রেডরিক্স আর নেই! প্রয়াত অভিনেতা দীনেশ ফড়নিস

প্রয়াত ‘সিআইডি’ খ্যাত দীনেশ ফড়নিস...

img

প্রয়াত অভিনেতা দীনেশ ফড়নিস (সংগৃহীত ছবি)

  2023-12-05 17:44:37

মাধ্যম নিউজ ডেস্ক: প্রয়াত হলেন জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সিআইডি’-র ইনস্পেক্টর ফ্রেডরিক্স (Dinesh Phadnis Death)। সমস্ত বয়সের মানুষের কাছেই প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছিল টেলিভিশনের হিন্দি সিরিয়াল ‘সিআইডি’। সেখানেই ইনস্পেক্টর ফ্রেডরিক্সের চরিত্রে অভিনয় করতেন দীনেশ ফড়নিস। অভিনয়ের মাধ্যমে অগণিত মানুষের মনে জায়গা করেছিলেন তিনি। একমাত্র শো' যা কিনা টানা ২০ বছর ধরে চলেছিল বলে জানা যায়।

লিভার ফেলিওরের জেরে মৃত্যু হয় অভিনেতার

জানা গিয়েছে, মুম্বইয়ের এক হাসপাতালে লিভার ফেলিওরের জেরে মৃত্যু হয় এই অভিনেতার (Dinesh Phadnis Death)। মৃত্য়ুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে সম্প্রীতি, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন দীনেশ। তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তিও করানো হয়। অভিনেতার অসুস্থতার খবর পৌঁছে যায় তাঁর ভক্তদের কাছেও। দেশজুড়ে অসংখ্য সিআইডি-ভক্ত অভিনেতার জন্য প্রার্থনাও শুরু করেন। কিন্তু  ক্রমশই অবস্থা সঙ্কটজনক হয়ে ওঠে দীনেশের (Dinesh Phadnis Death)। এরপরই তাঁকে স্থানান্তরিত করা হয় ভেন্টিলেশনে। কিন্তু শেষ রক্ষা আর হল না। অভিনেতার মৃত্যুতে শোকাচ্ছন্ন ‘সিআইডি’ পরিবারও।  ‘সিআইডি’-এর অন্যতম অভিনেতা দয়ানন্দ শেঠি যিনি পর্দায় দয়া'র ভূমিকায় অভিনয় করতেন তিনিও পৌঁছে যান হাসপাতালে। প্রসঙ্গত ফ্রেডরিক্সের মৃত্যুর খবর সংবাদমাধ্যমের কাছে প্রথম প্রকাশ্য আনেন দয়ানন্দই। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‘কী বলব বুঝতে পারছি না। খুব তাড়াতাড়ি চলে গেল। শুধু এতটুকুই বলব খুব মিস করব ফ্রেডরিক্সকে।’’

‘সিআইডি’ ছাড়াও বড় পর্দায় দেখা গিয়েছে অভিনেতাকে

অভিনেতার মৃত্যুর খবর সামনে আসতেই তাঁর ভক্তদের মনে বিষাদের ছায়া। শুধুমাত্র 'সিআইডি' নয় 'তারক মেহতা কা উল্টা চশমা' নামের একটি সিরিয়ালেও দেখা গিয়েছে অভিনেতাকে। এখানেও অভিনয় করে প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। ‘সিআইডি’ প্রেমী মানুষদের কাছে আজ বড়ই দুঃখের দিন, এ কথা বলাই যায়। জানা যায় ‘সিআইডি’-তে শুধুমাত্র অভিনয় নয়, বেশ কতগুলো পর্বও লিখেছিলেন তিনি। ১৯৯৮ সালে শুরু হয় এই টিভি সিরিয়াল। তবে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছেন দীনেশ। ‘সরফরোশ’ এবং ‘সুপার ৩০’ ছবিতেও দেখা গিয়েছে অভিনেতাকে। এছাড়া দীনেশ (Dinesh Phadnis Death) একটি মারাঠি ছবির জন্যও চিত্রনাট্য লিখেছেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Dinesh Phadnis Death

Television Serial CID


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর