img

Follow us on

Monday, Apr 29, 2024

Animal Movie: ব্লকবাস্টার 'অ্যানিম্যাল'-এর অভিনেত্রী তৃপ্তি ডিমরিও রাতারাতি জনপ্রিয়!

'অ্যানিম্যাল'-এর সুবাদে এক অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা কত বেড়েছে জানেন?

img

অ্যানিম্যাল ছবিতে তৃপ্তি ডিমরি। নিজস্ব চিত্র

  2023-12-19 16:49:04

মাধ্যম নিউজ ডেস্ক: বর্তমানে বলিউডের ব্লকবাস্টার সিনেমা 'অ্যানিম্যাল' (Animal Movie)। ইতিমধ্যে ছবিটি এত জনপ্রিয় হয়েছে, বিশ্ব বক্স অফিসে এখনও পর্যন্ত ৮০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। ছবিতে অসামান্য অভিনয় করতে দেখা গিয়েছে রণবীর কাপুর, রশ্মিকা মান্দানা এবং খলনায়ক চরিত্রে ববি দেওলকে। ববি দেওলের এই কামব্যাককে ঘিরেও চরম উত্তেজনা ছিল অনুরাগীদের মধ্যে। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মাঝে সিনেমার আরও এক অভিনেত্রী রাতারাতি জনপ্রিয়তা কুড়িয়েছেন অনুরাগীদের কাছে, তিনি তৃপ্তি ডিমরি। পর্দাতে খুব একটা বেশি সময় দেখা না গেলেও ছবি মুক্তির কয়েক দিনের মধ্যে তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা ৬ লক্ষ থেকে বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৩৯ লক্ষতে।

এই বিষয়ে কী জানিয়েছেন তৃপ্তি? (Animal Movie)

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি তাঁর সমাজ মাধ্যমে এই ফলোয়ারের সংখ্যা বৃদ্ধি নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, "আমার পরিবার রোজ আমার ফলোয়ার সংখ্যার দিকে নজর রাখে। ওরা আমাকে প্রায় জিজ্ঞাসা করে, তোর ফলোয়ার সংখ্যা কত। হঠাৎ এই সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আমার পরিবার অনেক খুশি ও তাঁরা গর্ববোধও করেছেন। মানুষ আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আশা করি ভবিষ্যতেও আরও বেশি ভালোবাসা পাব। দর্শকদের কাছে এই রাতারাতি প্রিয় হয়ে ওঠা আমাকে খুব খুশি করেছে। আজকাল আমার ফোন বেজেই চলেছে, অনেকে ফোন করে আমাকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। সবাইকে উত্তর দিতে দিতে আমার রাতের ঘুম উড়ে গিয়েছে।" (Animal Movie)

এর আগে কোন সিনেমায় অভিনয় করেছেন তৃপ্তি? (Animal Movie)

এর আগেও অসামান্য অভিনয়ের পরিচয় দিয়েছেন তৃপ্তি। এর আগে কিছু ওয়েব সিরিজ এবং সিনেমাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তৃপ্তি। তার মধ্যে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ছবি খুব জনপ্রিয় হয়েছে অনুরাগীদের কাছে। এর পর অ্যানিম্যাল (Animal Movie) ছবিতে অভিনয় করার পর যেন আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তৃপ্তি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ranbir kapoor

bangla news

Bengali news

Rashmika Mandanna

Animal Movie

Anil Kapoor

Bobby Deol

Tripti Dimri

Animal Box Office collection


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর