img

Follow us on

Friday, May 03, 2024

Kaliachak Chapter 1: সত্য ঘটনা অবলম্বনে তৈরি সিনেমা ‘কালিয়াচক চ্যাপ্টার ১’, প্রকাশ্যে এল মোশন পোস্টার

২০১৯ সালে মালদার কালিয়াচক হত্যাকাণ্ডের হাড়হিম করা ঘটনা উঠে আসছে বড় পর্দায়...

img

"কালিয়াচক চ্যাপ্টার ১" সিনেমার মোশন পোস্টার। সংগৃহীত চিত্র।

  2023-10-03 20:03:24

মাধ্যম নিউজ ডেস্ক: বড় পর্দায় এবার আসছে ‘কালিয়াচক চ্যাপ্টার ১’ (Kaliachak Chapter 1)। ২০২১ সালে ঘটা মামদার কালিয়াচক হত্যাকাণ্ডের বাস্তব ঘটনার উপর নির্ভর করে এই সিনেমা নির্মাণ করা হয়েছে। মূলত এটি ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। সামাজিক মাধ্যমে প্রকাশিত হল মোশন পোস্টার।

প্রযোজকের বক্তব্য (Kaliachak Chapter 1)

সামাজিক মাধ্যমে এই ‘কালিয়াচক চ্যাপ্টার ১’ ছবির (Kaliachak Chapter 1) পোস্টার প্রকাশ হলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রযোজক অসীম আকতার বলেন, “মানুষ নিজের পরিবারের প্রতি যাতে যত্নশীল হয়, সেই জন্যই কালিয়াচকের নির্মম হত্যাকাণ্ডের মতো বিষয়কে বেছে নিয়েছি। কালিয়াচক নাম শুনলেই সকলের মনে ভয় হয়। অনেকেই মনে করেন এই এলাকায় প্রচুর চোরাকারবার, বেআইনি কাজ হয়। এলাকায় মাফিয়াদের রাজ চলে। গ্যাংস্টারদের বসবাস রয়েছে। তাই কালিয়াচককে একটু অন্যরকম ভাবে উপস্থাপনের চেষ্টা করবো সিনেমায়”।

কে কে থাকছেন অভিনয়ে

সিনেমার (Kaliachak Chapter 1) পরিচালক রাতুল মুখোপাধ্যায়। তিনি বলেন, “আশা করি বেশ মনোরঞ্জক অডিও-ভিজ্যুয়াল সফর হবে। তবে আপাতত এটা আমার শেষ থ্রিলার। প্রচুর মাথা খাটাতে হয়। তবে কাজে আনন্দ আছে।“ এই সিনেমাতে টলিপাড়া থেকে যেমন অনেকে রয়েছেন, তেমনি মালদার কিছু স্থানীয় অভিনেতাও রয়েছেন। অভিনয় করছেন রূপাঞ্জন মিত্র, পার্থসারথি, দেবপ্রসাদ হালদার, দেবপ্রতিম মিত্র। এছাড়া জেলার শিল্পীদের বিশেষ ভূমিকায় দেখা যাবে এই সিনেমায়। ছবির সঙ্গীত পরিচালক ভিকি সিংহ এবং গীতিকার তাপস সরকার এবং সায়ন্তন। ১১ অক্টোবর এই সিনেমার টিজার প্রকাশ্যে আসবে বলে জানা গেছে।

সত্য ঘটনা অবলম্বনে সিনেমা

গত তিন বছর আগে, মালদার কালিয়াচকে মর্মান্তিক হাড়হিম করা হত্যাকাণ্ডে রাজ্য তোলপাড় হয়ে গিয়েছিল। মাত্র ১৯ বছরের মহম্মদ আসিফ খুন করে পরিবারের চার সদস্যকে। পুলিশ জানিয়েছিল, আসিফ খুব মাথা ঠান্ডা করে খুন করে। হ্যাকিংয়ে খুব দক্ষ ছিল সে। তবে খুনের পরেও কোনও রকম অনুশোচনা ছিল না তার মধ্যে। পরে খুনের কথা স্বীকার করে  আসিফ। এই ঘটনার বাস্তবতা জায়গা করে নিচ্ছে এবার বড় পর্দায় (Kaliachak Chapter 1)। দর্শক মহলে সিনেমাকে ঘিরে তীব্র উত্তেজনা। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Malda

bangla news

Bengali news

Kaliachak Chapter 1

motion poster


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর