img

Follow us on

Friday, May 03, 2024

Sourav Ganguly Biopic: মহারাজের বায়োপিকে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে? চলছে জল্পনা

সৌরভের বায়োপিক মুক্তি পাচ্ছে শীঘ্রই?

img

আয়ুষ্মান খুরানা (সংগৃহীত ছবি)

  2023-11-30 15:45:51

মাধ্যম নিউজ ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে জল্পনা চলছে দীর্ঘদিন ধরেই (Sourav Ganguly Biopic)। দু'বছর ধরেই শোনা যাচ্ছে এটি নাকি নির্মাণ হতে চলেছে। তবে মহারাজের ভূমিকায় পর্দায় কাকে দেখা যাবে, তা নিয়েও হয়েছে বিভিন্ন সময়ে নানা জল্পনা! ইতিমধ্যে অনেক তারকার নামই উঠে এসেছিল। তবে তাঁরা প্রকাশ্যেই তা অস্বীকার করেছেন। অভিনেতাদের মধ্যে সব থেকে চর্চায় উঠে এসেছিল রণবীর কাপুরের নাম। এছাড়াও তালিকায় ছিলেন হৃত্বিক রোশনও। কিন্তু এর কোনওটাই আর শেষ পর্যন্ত হয়নি। ইতিমধ্যে একটি নাম নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে, তা হল আয়ুষ্মান খুরানা (Sourav Ganguly Biopic)।

ভালো ক্রিকেট খেলেন আয়ুষ্মান

জানা গিয়েছে, বলিউডের এই অভিনেতা এমনিতে বেশ ভালো ক্রিকেট খেলেন। মহারাজের ভূমিকায় অভিনয় করতে ক্রিকেট খেলাটাও একটা অন্যতম শর্ত। হৃত্বিকদের বাদ দিয়ে এবার আয়ুষ্মান খুরানার নামই শোনা যাচ্ছে মহারাজের ভূমিকায়। তবে এ নিয়ে কোনওরকম আনুষ্ঠানিক ঘোষণা এখনও পর্যন্ত হয়নি। কিন্তু একটি ইঙ্গিত পাওয়া গিয়েছে আয়ুষ্মান খুরানার তরফ থেকে। যেখানে অভিনেতা বলছেন, ‘‘বরাবরই অভিনয় জীবনে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। খুব শীঘ্রই সে ইচ্ছে পূরণ হতে চলেছে।’’ এতেই বেড়েছে জল্পনা। প্রসঙ্গত, সৌরভ গঙ্গোপাধ্যায় বাংলা টেলিভিশনে একটি জনপ্রিয় সিরিয়াল 'দাদাগিরি' রিয়েলিটি শো-এর সঞ্চালক। এখানেও একাধিকবার ওঠে মহারাজের বায়োপিকের প্রসঙ্গ। সে নিয়ে মন্তব্যও করতে শোনা যায় মহারাজকে। আবার এই শো-তে অংশগ্রহণ করেন ডোনা গঙ্গোপাধ্যায়ও। তিনিও সৌরভের বায়োপিক (Sourav Ganguly Biopic) নিয়ে মুখ খোলেন।

শোনা যাচ্ছে নেট প্রাকটিস করছেন আয়ুষ্মান

অন্যদিকে, বলিউডের অন্দরের খবর, চলতি বছরের এক মাস বাকি। এখন থেকেই ব্যাটিং প্র্যাকটিস শুরু করে দিয়েছেন খুরানা। রাত-দিন তাঁর নেট প্রাকটিস চলছে। খুব শীঘ্রই মহারাজের (Sourav Ganguly Biopic) সঙ্গে দেখা করার কথাও রয়েছে বলে শোনা যাচ্ছে। আপাতত অধীর আগ্রহে অপেক্ষা করছেন দাদার ভক্তরা। কবে আনুষ্ঠানিকভাবে শুরু হবে মহারাজের বায়োপিক তৈরির কাজ। মাঠের মহারাজের ব্যাটিং, পর্দায় কবে দেখা যাবে, সে নিয়েই চলছে জোর চর্চা। প্রসঙ্গত, শচীন তেন্ডুলকরের বায়োপিক ইতিমধ্যে মুক্তি পেয়েছে। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সামনে আসে ২০১৬ সালেই। এবার সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বায়োপিক (Sourav Ganguly Biopic) দেখার জন্য উদগ্রীব জনতা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Sourav Ganguly Biopic

Ayushmann Khurrana


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর