img

Follow us on

Saturday, Apr 27, 2024

Gadar 2: ‘গদর ২’-এর মুকুটে নয়া পালক, প্রথম কোনও ছবি প্রদর্শিত হচ্ছে সংসদ ভবনে

ইতিমধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে ‘গদর-২’

img

ছবির একটি দৃশ্য (ফাইল চিত্র)

  2023-08-26 10:14:09

মাধ্যম নিউজ ডেস্ক: ১১ অগাস্ট মুক্তি পেয়েছে সানি দেওল-আমিশা প্যাটেল অভিনীত ‘গদর-২’ (Gadar 2)। মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে ঝড় তোলে সানি দেওল অভিনীত ছবি ‘গদর-২’ (Gadar 2)। ৪০০ কোটির গণ্ডি আগেই পেরিয়েছে। এবার লক্ষ্য ৫০০ কোটি। এবার ছবির মুকুটে জুড়লো নয়া পালক। সানি দেওল অভিনীত ছবি এবার লোকসভায় প্রদর্শিত হচ্ছে।

সংসদে দেখানো হচ্ছে ‘গদর-২’ (Gadar 2)

জানা গিয়েছে, এ বিষয়ে সানি দেওয়াল সমেত অনেক সাংসদরাই অনুরোধ করেছিলেন। শনিবার ও রবিবারও এই ছবি দেখতে পারবেন সাংসদরা। ভারতীয় সংসদের ইতিহাসে এটা প্রথম বলে মনে করা হচ্ছে। মোট পাঁচটি শো হবে সংসদ ভবনে। সেখানকার বালযোগী অডিটোরিয়ামে দেখানো হচ্ছে এই ছবি। ২৫ অগাস্ট থেকেই শুরু হয়েছে প্রদর্শনী (Gadar 2)। প্রসঙ্গত, ধর্মেন্দ্র পুত্র সানি দেওল নিজে গুরুদাসপুরের বিজেপি সাংসদ।

আরও পড়ুন: আরও ১০০টি তেজস মার্ক-১এ যুদ্ধবিমান কিনছে ভারতীয় বায়ুসেনা! শীঘ্রই বরাত হ্যাল-কে

বক্স অফিসে দূর্দান্ত পারফরমেন্স করছে ‘গদর-২’ (Gadar 2)

এদিকে বক্স অফিসে দুর্দান্ত পারফরমেন্স করছে ‘গদর-২’ (Gadar 2) এবং ভেঙেই চলেছে একের পর এক রেকর্ড। সারাদেশেই এই মুহূর্তে ছবিকে ঘিরে উন্মাদনা অব্যাহত রয়েছে। প্রসঙ্গত, ২২ বছর আগে সানি দেওল এবং আমিশা প্যাটেলের অভিনীত সিনেমা ‘গদর - এক প্রেম কথা’ (Gadar 2) মুক্তি পেয়েছিল। আবারও এই জুটি ফিরে আসায় দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। তবে লোকসভাতে যেমন এই ছবি দেখানো হচ্ছে তেমনই এর আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়িতেও প্রদর্শিত হয় এই ছবি। জানা গিয়েছে, দ্বিতীয় সপ্তাহে মোট ১৩৪.৪৭ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে প্রথম সপ্তাহে ২৮৪.৬৩ কোটি টাকা আয় করেছিল এই ছবি। ফলে সবটা মিলিয়ে দুই সপ্তাহে ‘গদর-২’ (Gadar 2) এর ঝুলিতে সঞ্চয় ৪১৯.১০ কোটি টাকা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Gadar 2


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর