img

Follow us on

Friday, Apr 26, 2024

WTC final : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রস্তুতি নিতে লন্ডন যাচ্ছেন বিরাট-সহ ৯ জন

দু'মাসের আইপিএল খেলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (WTC final) খেলতে নামবে অধিকাংশ ভারতীয় ক্রিকেটার

img

বিরাট কোহলি।

  2023-05-23 10:07:01

মাধ্যম নিউজ ডেস্ক: গুজরাট টাইটান্সের কাছে হেরে আইপিএল থেকে রবিবারই বিদায় নিয়েছে আরসিবি। শতরান করেও দলকে বাঁচাতে পারেননি কোহলি। তাই মন ভেঙেছে। এবারও আইপিএল ট্রফির স্বাদ অধরাই থেকে গেল। কিন্তু দুরন্ত ছন্দে রয়েছেন কিং কোহলি। তাই এবার দেশের হয়ে খেলতে ইংল্যান্ড পাড়ি দিচ্ছেন বিরাট। পরের মাস থেকে শুরু বিশ্ব টেস্ট ফাইনাল (WTC final)। তাই বিশ্রাম না নিয়ে প্রস্তুতি সারতে আগেভাগেই ইংল্যান্ডে চলে যাচ্ছেন বিরাট-সহ আরও ৯ জন ভারতীয় ক্রিকেটার।

আজ ভোরেই বিমান

বোর্ড সূত্রে খবর, মঙ্গলবার ভোরবেলায় ইংল্যান্ডের বিমান ধরবেন কোহলি। তিনি একা নন, একই বিমানে মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পটেল এবং শার্দূল ঠাকুর যাচ্ছেন। কোচ রাহুল দ্রাবিড়েরও মঙ্গলবার ভোরে একই বিমানে ইংল্যান্ডে রওনা হওয়ার কথা। ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ পরশ মামব্রে, ফিল্ডিং কোচ টি দিলীপ এবং দলের ম্যানেজারও ওই বিমানেই যাচ্ছেন।

আরও পড়ুন: পাখির চোখ প্যারিস অলিম্পিক! জ্যাভলিনে বিশ্বের ১ নম্বর নীরজ

বোর্ড সূত্রে জানা গিয়েছে, দুই থেকে তিনটি ভাগে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন ক্রিকেটাররা। প্রথম দল মঙ্গলবার ভোর সাড়ে ৪টে নাগাদ বেরোচ্ছে। রোহিত শর্মা, ঈশান কিশন, শুভমন গিল, মহম্মদ শামি, কেএস ভরত এবং অজিঙ্ক রাহানে দেশে থেকে যাচ্ছেন নিজের দলের হয়ে প্লে-অফ খেলার জন্যে। চেতেশ্বর পুজারা আগে থেকেই ইংল্যান্ডে রয়েছেন। সামনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (WTC final)। ৭ জুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামবে ভারত। দু'মাসের আইপিএল খেলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (WTC final) খেলতে নামবে অধিকাংশ ভারতীয় ক্রিকেটার। অন্যদিকে অস্ট্রেলিয়া টেস্ট দলে থাকা মাত্র তিনজন অজি ক্রিকেটার আইপিএলে খেলেছে। গত সপ্তাহে রিকি পন্টিং জানান, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য প্রস্তুতি ভাল থাকবে অজিদের। তবে ভারতীয়দের কাছে থাকবে মূল্যবান গেম টাইম। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Virat Kohli

England

WTC Final


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর