img

Follow us on

Wednesday, May 08, 2024

IPL 2023: হ্যাটট্রিকের হাতছানি! আজ ঘরের মাঠে সানরাইজার্সকে হারালেই লিগ টেবিলের শীর্ষে কেকেআর

উমরান মালিকের এক্সপ্রেস গতি হায়দ্রাবাদের আস্থা, প্রতিপক্ষকে স্পিন অস্ত্রেই কাহিল করতে চায় কেকেআর।

img

লড়াইয়ের প্রস্তুতি।

  2023-04-14 15:36:03

মাধ্যম নিউজ ডেস্ক: আজ জয়ের হ্যাটট্রিকের সামনে কলকাতা নাইট রাইডার্স। ইডেন গার্ডেন্সে এ বারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ (IPL 2023) জিতেছে কেকেআর। বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়েছে তারা। আগের ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে পরাজয়ের মুখ থেকে কেকেআরের হয়ে জয় ছিনিয়ে নিয়ে এসেছেন রিঙ্কু সিং। দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাসে ভরপুর নাইটদের সামনে আজ সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে জিতলে নাইটদের লিগ টেবলের শীর্ষে ওঠার সুযোগ রয়েছে।

শীর্ষে ওঠার হাতছানি

পর পর দুই ম্যাচ জিতে এখন লিগ টেবিলের চার নম্বরে রয়েছে নীতীশ রানার কলকাতা (IPL 2023) নাইট রাইডার্স। গ্রুপ পর্বে এখনও পর্যন্ত ৩টি ম্যাচে খেলে ২টিতে জয় ও ১টিতে হেরেছে কেকেআর। নাইটদের নেট রান রেট ১.৩৭৫। পয়েন্ট ৪। আজ নাইটদের সামনে সুযোগ রয়েছে পয়েন্ট টেবলের শীর্ষে ওঠার। এখন লিগ টেবলের শীর্ষে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস। পয়েন্ট টেবলের ২ নম্বরে রয়েছে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস। আর পাঞ্জাবকে হারিয়ে বৃহস্পতিবার লিগ টেবলের তিন নম্বরে উঠে এসেছে গত বারের আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স। 

স্পিন পিচ

শুক্রবারও ইডেনের পিচ স্পিন সহায়ক হতে পারে। প্রতিপক্ষ দলে নাম করা স্পিনার কম। ওয়াশিংটন সুন্দর ও মায়াঙ্ক মারকান্ডে রয়েছেন। সুন্দরের বল কম ঘোরে। অন্য দিকে মারকান্ডের অভিজ্ঞতা কম। সেই সুবিধা নিতে চাইবে কলকাতা। নাইট শিবিরে সুনীল নারিন, বরুণ চক্রবর্তী ও সুয়েশ শর্মার উপর ভরসা নাইটদের। উমরান মালিকের এক্সপ্রেস গতি হায়দ্রাবাদের আস্থা। 

বেল বাজাতে পারেন লারা

এই ম্যাচে একটা চমক দেওয়ার চেষ্টা করছে সিএবি। সানরাইজার্স হায়দ্রাবাদের হেড কোচ ব্রায়ান লারাকে দিয়ে ইডেনে বেল বাজানোর চেষ্টা চলছে। ইডেনে যে কোনও ম্যাচের আগে বেল বাজিয়ে খেলার সূচনা করা হয়। প্রাক্তন বা বর্তমান কোনও ক্রিকেটার বেল বাজান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে ইডেন বেল বাজিয়েছিলেন সুনীল নারিন। তবে আইপিএলে (IPL 2023) কে ইডেন বেল বাজাবেন, ঠিক করে কেকেআর। তারাই যেহেতু হোম টিম। সিএবি সূত্রে খবর, প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় উদ্যোগী হয়েছেন। তিনি কেকেআর কর্তৃপক্ষকে লারাকে দিয়ে ইডেন বেল বাজানোর প্রস্তাব দিয়েছেন।

আরও পড়ুন: শুকনো গরমে নাজেহাল! ৪০ ডিগ্রি ছুঁল কলকাতা, পুড়ছে জেলাও, কী বলছেন আবহবিদরা?

কখন শুরু ম্যাচ

ইডেনে এই ম্যাচটি শুরু হবে সন্ধে ৭.৩০ থেকে। তার ৩০ মিনিট আগে, অর্থাৎ সন্ধে ৭টায় টস

কোথায় দেখবেন?

টিভিতে স্টার স্পোর্টসে দেখা যাবে আইপিএলের ম্যাচটি

অনলাইনে কোথায় দেখা যাবে?

অনলাইনে জিও সিনেমায় দেখা যাবে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের এই ম্যাচ

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।
 

 

Tags:

IPL

KKR

ipl 2023

IPL Points Table

SRH


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর