img

Follow us on

Thursday, May 09, 2024

IPL 2023: বিরাট-তিক্ততা! সমাজমাধ্যমের পাতায় একে অপরকে অনুসরণ করা বন্ধ করলেন সৌরভ-কোহলি

দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচেও একে অপরের সঙ্গে সৌজন্যতা দেখাননি

img

বিরাট কোহলি ও সৌরভ গঙ্গোপাধ্যায়।

  2023-04-18 17:34:17

মাধ্যম নিউজ ডেস্ক: সৌরভ-বিরাট তিক্ততা বেড়েই চলেছে। চলতি আইপিএলে (IPL 2023) দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচের সময় একে অপরের সঙ্গে হাত মেলাননি সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিরাট কোহলি। ম্যাচ চলাকালীন সৌরভের (Sourav Ganguly) দিকে বিরাটের (Virat Kohli) অদ্ভুত দৃষ্টিতে তাকানো নিয়েও ইতিমধ্যেই চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে সোমবার ইনস্টাগ্রামে সৌরভকে আনফলো করেন বিরাট। এবার মহারাজও তাঁর ফলো-লিস্ট থেকে বাদ দিলেন কোহলিকে।

তিক্ততা প্রকট

শনিবার দিল্লি ক্যাপিটালস রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ২৩ রানে হেরে গিয়েছিল। এই ম্যাচের শেষে সৌরভের সঙ্গে সৌজন্যমূলক করমর্দনও করেননি বিরাট। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সৌরভকে টপকে কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে কথা বলতে দেখা যায় বিরাটকে। পাশেই দাঁড়িয়েছিলেন সৌরভ। বিরাটকে দেখে তিনিও কোন কথা বলেননি। এমনকী দু’জনেই একে অপরের প্রতি সৌজন্য বিনিময়ের আগ্রহও দেখাননি। কয়েকটি সূত্রের খবর, আরসিবি এবং ডিসি ম্যাচের পরে সৌরভ হাতই মেলাননি কোহলির সঙ্গে। প্রাক্তন আরসিবি অধিনায়ককে এড়িয়ে যান প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট।

আরও পড়ুন: বাইশে এভারেস্ট জয়ের পরে তেইশে অন্নপূর্ণার শৃঙ্গে বঙ্গতনয়া পিয়ালি, উচ্ছ্বসিত চন্দননগর

বিরাট কোহলি যখন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন এবং সৌরভ বোর্ড প্রেসিডেন্ট, তখন থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল। ফর্মে না-থাকা বিরাট কোহলি (Virat Kohli) ভারতীয় টিমের অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছিলেন। ওই ঘটনা মারাত্মক বিতর্ক তৈরি করেছিল ভারতীয় ক্রিকেটে। সৌরভ তখন মিডিয়ায় বলেছিলেন, বিরাটকে ক্যাপ্টেন্সি ছাড়তে বারণ করা হয়েছে। ওই মন্তব্য থেকেই ভুল বোঝাবুঝির শুরু। তারপর বিতর্কের জল অনেকদূর গড়ায়। সেই বিতর্ক যে এখনও কমেনি তা আইপিএলে (IPL 2023) দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচ চলাকালীন আরও এক বার প্রকাশ্যে এল।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

IPL

DC

Delhi Capitals

Cricket

Virat Kohli

Sourav Ganguly

RCB

royal challengers bangalore


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর