img

Follow us on

Saturday, Apr 27, 2024

India vs England: নেই রাহুল, ফিরছেন বুমরা! ধর্মশালা টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে কয়েকজনকে

Team India: ছুটিতে ভারতীয় ক্রিকেটাররা, ধর্মশালা টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে কাদের?

img

জয়ের উচ্ছ্বাস।

  2024-02-28 11:47:28

মাধ্যম নিউজ ডেস্ক: আগামী ৭ মার্চ থেকে ধর্মশালায় শুরু হবে ভারত ও ইংল্যান্ডের (India vs England) পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। এই টেস্টেও ইনিশ্চিত লোকেশ রাহুল। দলে ফিরতে পারেন তারকা পেসার যশপ্রীত বুমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ মাসের টেস্ট সিরিজ ইতিমধ্যেই নিজেদের পকেটে তুলে নিয়েছে টিম ইন্ডিয়া। রাঁচিতে চতুর্থ টেস্ট তারা জিতে নিয়েছে ৫ উইকেটে। এই জয়ের সঙ্গে এই মুহূর্তে সিরিজের ফলাফল দাঁড়িয়েছে ৩-১। ফলে অতিরিক্ত ক্রিকেটের ক্লান্তি কাটাতে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে কয়েকজন তারকা ক্রিকেটারকে।

ফিট নন রাহুল

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় কেএল রাহুলকে (KL Rahul) ধর্মশালা টেস্টে (India vs England) খেলানো কঠিন বলে মনে করা হচ্ছে। রাহুল এই মুহূর্তে পুরোপুরি ফিট নন। চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছেন তিনি। ডান কোয়াড্রিসেপসে চোটের কারণে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন রাহুল। বিসিসিআই সূত্রে খবর, এখনও কিছুটা অস্বস্তি রয়েছে রাহুলের। লন্ডনের একজন বিশেষজ্ঞের পরামর্শ নিচ্ছেন তিনি। 

ফিরছেন বুমরা

সিরিজের প্রথম তিন টেস্টে খেলেছিলেন যশপ্রীত বুমরা। বল হাতে ইংরেজ শিবিরের ত্রাস হয়ে উঠেছিলেন তিনি। তাঁকে খেলতে গিয়ে বারবার সমস্যায় পড়েছেন ইংরেজ ব্যাটাররা (India vs England)। ৩ টেস্টে ১৭ উইকেট তাঁর ঝুলিতে। রাঁচিতে চতুর্থ টেস্টে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। টানা ক্রিকেট খেলার ক্লান্তি থেকে রক্ষা করতে যশপ্রীত বুমরাকে (Jasprit Bumrah) সপ্তাহ খানেকের ছুটি দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে ধর্মশালায় সিরিজের শেষ টেস্টে ফিরতে চলেছেন বুম বুম বুমরা। যদিও ধর্মশালা টেস্টেও কয়েকজনকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকেরা। তবে কাদের বিশ্রাম দেওয়া হবে, তা এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন: আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৩৩ বলে সেঞ্চুরি! জানেন দ্রুততম ১০০ করলেন কে?

ছুটিতে ভারতীয় দল

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি রাঁচি থেকে ভারতীয় ক্রিকেটারেরা যে যাঁর বাড়িতে ফিরে গিয়েছেন। লম্বা সিরিজের মাঝে ক্রিকেটারদের দিন দুয়েকের ছুটি দেওয়া হয়েছে। যাতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে প্রত্যেকে তরতাজা হয়ে মাঠে নামতে পারেন। ভারতীয় শিবির সূত্রে খবর, ২ মার্চ ফের সমস্ত ক্রিকেটারদের চণ্ডীগড়ে পৌঁছতে বলা হয়েছে। সেখান থেকেই ৩ মার্চ ধর্মশালায় উড়ে যাবে ভারতীয় (India vs England) দল। একই বিমানে ইংল্যান্ডের ক্রিকেটারোও ধর্মশালায় পৌঁছবেন। সেই কারণে চার্টার্ড বিমানের বন্দোবস্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২ মার্চ চণ্ডীগড়ে পৌঁছে যাওয়ার কথা বুমরারও। 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

bangla news

Rohit Sharma

IND vs ENG

India vs England


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর