img

Follow us on

Saturday, Apr 27, 2024

Virat Kohli: বিরাট সম্মান! কোহলিকে ম্যানুয়েল ন্যুরের সমতুল্য ঘোষণা করল বায়ার্ন মিউনিখ

Bayern Munich: বিরাটকে বিশেষ সম্মান বাযার্নের, ম্যানুয়েল ন্যুরের সমান কোহলি

img

বিরাট কোহলি।

  2024-02-28 23:56:09

মাধ্যম নিউজ ডেস্ক: বিশ্ব ক্রিকেটে তিনি রাজা। ব্যাট হাতে বাইশ গজে বারবার নিজের সাম্রাজ্য বিস্তার করেছেন কিং কোহলি (Virat Kohli)। শুধু ম্যাচ জেতানোই নয়, বহু কঠিন পরিস্থিতি থেকেও দলকে জিতিয়েছেন তিনি। তাই তাঁর জনপ্রিয়তা মাত্রা ছাড়িয়েছে প্রতিদিন। ক্রিকেটের বাইরে সম্পূর্ণ ক্রীড়া জগতে তিনি এক উজ্জ্বল নক্ষত্র। জার্মানির জনপ্রিয় ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ এফসি এবার তাঁকে নিয়ে বড় মন্তব্য করল। ৬ বারের ইউইএফএ চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দল দাবি করেছেন যে কিং কোহলি, তাদের দলের কিংবদন্তি গোলরক্ষক ও অধিনায়ক ম্যানুয়েল ন্যুরের সমতুল্য। 

বিরাট বন্দনা

সম্প্রতি এক ফুটবলপ্রেমী নিজের এক্স হ্যান্ডেল থেকে বায়ার্ন মিউনিখ এফসি দলকে জিজ্ঞেস করেন দুটি আলাদা খেলার অ্যাথলিটদের নাম করতে যারা একে অপরের সমতুল্য। এই প্রশ্নের উত্তরে ক্লাবের তরফ থেকে দেওয়া হয় বিরাট কোহলি ও ম্যানুয়েল ন্যুরের নাম। জনপ্রিয় এই ফুটবল ক্লাবের একাধিক ভারতীয় সমর্থক এই উত্তর দেখেই আবেগ তাড়িত হয়ে পড়েন। চোখের নিমেষে ভাইরাল হয় ট্যুইট।। সকলেই ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন এর জন্য। জার্মান ক্লাবের এই উত্তর দেখে খুশি হয়েছেন বহু ভারতীয় ক্রিকেট দলের সমর্থকও। আগামী ম্যাচগুলির জন্য বায়ার্নকে শুভেচ্ছা জানিয়েছে কোহলির (Virat Kohli) ভক্তরা।

কিছুদিন আগে দ্বিতীয়বার বাবা হয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। গতসপ্তাহে নিজের এক্স হ্যান্ডেল থেকে তিনি এই খুশির খবরটি দেন। স্ত্রী অনুষ্কার পাশে থাকার জন্য বর্তমান ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন কোহলি। তবু বাইশ গজের রাজা তিনি। তাই কবে তিনি ফের বাইশ গজে ফিরবেন তা নিয়ে জের জল্পনা চলছে। আইপিএলের প্রথম পর্বে না হলেও দ্বিতীয় পর্বে নিশ্চয় তাঁকে দেখা যাবে, আশায় কোহলি অনুরাগীরা।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Cricket

Virat Kohli

bangla news

MS Dhoni

Bayern Munchen

Manuel Neuer


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর